৩০ অ্যাম্বুলেন্স উপহার দিল ভারত

আগের সংবাদ

মাদক মামলায় পরী মনি ও রাজসহ চারজন ৪ দিনের রিমান্ডে

পরের সংবাদ

পরী মনি ও রাজকে ৭ দিনের রিমান্ডে চেয়েছে পুলিশ

প্রকাশিত: আগস্ট ৫, ২০২১ , ৮:৫০ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৫, ২০২১ , ৯:০০ অপরাহ্ণ

মামলার সুষ্ঠু তদন্তের জন্য সাত দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেছে বনানী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শেখ সোহেল রানা। মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশিদের আদালতে শুনানি অনুষ্ঠিত হচ্ছে। বৃহস্পতিবার (৫ আগস্ট) রাত ৮টা ২৮ মিনিটে তাদের ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হয়।

এর আগে বনানী থানায় দায়ের করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণে আইনের মামলায় চিত্রনায়িকা পরী মনি ও প্রযোজক নজরুল ইসলাম রাজকে আদালতে হাজির করেছে পুলিশ।

এর আগে বিকেলে বনানী থানায় র‍্যাব বাদি হয়ে পরী মনি ও রাজের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক দুটি মামলা দায়ের করে।

বুধবার (৪ আগস্ট) বিকেলে ঢাকাই চলচ্চিত্রের এ নায়িকার বনানীর বাসার চারদিক ঘিরে ফেলে প্রায় চার ঘণ্টা ভেতরে তল্লাশি শেষে পরী মনিসহ ৩ জনকে আটক করা হয়। এ সময় তার বাসা থেকে বিদেশি বিভিন্ন ব্র্যান্ডের বিপুল পরিমাণ মদ, এলএসডি উদ্ধার করা হয়। পরে তার দেওয়া তথ্যে একই রাতে বনানীর ৭ নম্বর রোডে পরী মনির বন্ধু রাজের বাসায় অভিযান পরিচালনা করে র‌্যাব। এ সময় তার বাসা থেকে বিদেশি মদ উদ্ধার হয়।

আর-আরএ/ডি-এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়