নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

৩০ অ্যাম্বুলেন্স উপহার দিল ভারত

পরের সংবাদ

নায়িকা পরী মনির বিরুদ্ধে মাদক আইনে মামলা

প্রকাশিত: আগস্ট ৫, ২০২১ , ৮:২৮ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৫, ২০২১ , ৮:৩১ অপরাহ্ণ

চিত্রনায়িকা পরী মনির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। বৃহস্পতিবার (৫ আগস্ট) সন্ধ্যার দিকে রাজধানীর বনানী থানায় এই মামলা করে র‌্যাব। মামলায় পরী মনির ম্যানেজার আশরাফুল ইসলামকেও আসামি করা হয়েছে। পৃথকভাবে মাদক আইনে নজরুল রাজ ও সবুজ আলীর বিরুদ্ধে মামলা করেছে র‌্যাব।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক আ ন ম ইমরান খান বলেন, বনানী থানায় মামলায় দায়েরের পর পরী মনি ও তার ম্যানেজারকে আদালতে নেওয়ার প্রক্রিয়া চলেছে। আদালতে নেওয়া হবে নজরুল রাজ ও তার ম্যানেজারকেও।

এর আগে র‌্যাব সদর দপ্তরে আজ এক ব্রিফিংয়ে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক খন্দকার আল মঈন বলেন, পরী মনির বাসায় মিনি বার রয়েছে। মদের লাইসেন্স থাকলেও মেয়াদ পেরিয়েছে অনেক আগেই। পরী মনি ও নজরুল রাজসহ এই চক্র ডিজে পার্টির আয়োজনের মাধ্যমে বিপুল অর্থ উপার্জন করত। এসব অর্থ তারা বিভিন্ন ব্যবসার কাজে লাগাত।

ব্রিফিংয়ে আরও জানানো হয়, নজরুল রাজের কার্যালয়ে অভিযান চালিয়ে তার কম্পিউটারসহ কিছু ডিভাইস জব্দ করা হয়েছে। তার মোবাইল ফোনও জব্দ করা হয়েছে। এগুলো থেকে বেশ কিছু ছবি ও ভিডিওচিত্র পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে তার বিরুদ্ধে পর্নোগ্রাফি আইনে মামলা করা হবে।

পরী মনি ও রাজের বাসা থেকে জব্দকৃত মদ ও বিকৃত কাজে লাগানো জিনিসপত্র

চিত্রনায়িকা পরী মনিকে বুধবার রাতে রাজধানীতে তার বনানীর বাসা থেকে আটক করে র‌্যাব সদর দপ্তরে নেওয়া হয়। সেখানে বিভিন্ন বিষয়ে বিস্তারিত জানতে জিজ্ঞাসাবাদ করেন র‌্যাবের কর্মকর্তারা। এর আগে বুধবার বিকেলে র‍্যাবের একটি দল পরী মনির বাসায় অভিযান চালায়। এ সময় ভেতর থেকে দরজা লাগিয়ে ফেসবুকে লাইভে আসেন পরী মনি।

লাইভে তিনি বলেন, দিনদুপুরে কে বা কারা তার বাসায় আক্রমণ করেছে। তিনি থানা-পুলিশ, ডিবির কর্মকর্তা ও তার পরিচিতজনদের কাছে ফোন করে তাকে বাঁচানোর আহ্বান জানান। র‍্যাব সদস্যরা বারবার পরিচয় দিলেও ভেতর থেকে দরজা খুলছিলেন না পরী মনি। পরে বিকেল ৪টা ৩৫ মিনিটে দরজা খুলে দেওয়া হলে র‍্যাব সদস্যরা ভেতরে ঢোকেন। পরে তল্লাশির একপর্যায়ের পরী মনিকে আটক করা হয়।

অভিযান শেষ র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়, পরী মনির বাসা থেকে বিপুল পরিমাণে ওয়াইন, আইস, এলএসডি ও মাদক সেবনের সরঞ্জামাদি উদ্ধার করা হয়েছে।

র‌্যাব সূত্র জানায়, সম্প্রতি হেলেনা জাহাঙ্গীর, ফারিয়া মাহাবুব পিয়াসা ও মরিয়ম আক্তার মৌকে গ্রেপ্তারের ঘটনার ধারাবাহিকতায় চিত্রনায়িকা পরী মনির বাসায় অভিযান চালানো হয়। গতকালই রাত সাড়ে আটটার দিকে বনানীতে নজরুল রাজের কার্যালয়ে অভিযান চালিয়ে তাঁকে আটক করা হয়। রাতেই তাঁকে র‌্যাবের সদর দপ্তরে নিয়ে গিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়