রাজশাহী মেডিকেলে করোনায় আরও ১৭ জনের মৃত্যু

আগের সংবাদ

ভারতের বিপক্ষে ১৮৩ রানে অলআউট ইংল্যান্ড

পরের সংবাদ

গাইবান্ধায় দুর্বৃত্তদের হামলায় সাবেক ছাত্রলীগ নেতা নিহত

প্রকাশিত: আগস্ট ৫, ২০২১ , ৯:২৫ পূর্বাহ্ণ আপডেট: আগস্ট ৫, ২০২১ , ৯:৪৩ পূর্বাহ্ণ

গাইবান্ধায় দুর্বৃত্তদের হামলায় সাবেক ছাত্রলীগ নেতা মঞ্জুরুল হাসান লিখন (৩৮) নিহত হয়েছেন। বুধবার (৪ আগস্ট) সন্ধ্যার দিকে জেলা বিএনপি অফিসের সামনে এ ঘটনা ঘটে। লিখন গাইবান্ধা সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। নিহত লিখন শহরের পশ্চিম পাড়ার মাহাবুবুর রহমানের ছেলে।

জানা যায়, গতকাল বুধবার (৪ আগস্ট) দুপুরের দিকে লিখন হকার্স মার্কেটের পাশের রাস্তায় ডেভিড কোম্পানি পাড়া নিবাসী শরিফের দোকানে আম কিনতে যায়। আম কেনার সময় শরীফের সঙ্গে বাকবিতণ্ডা হয় লিখনের। পরে লিখন বাড়িতে আম রেখে এসে শরীফের সঙ্গে কথা-কাটাকাটি হলে স্থানীয়রা উভয়পক্ষের মধ্যে সমঝোতা করে দেয়। এরপর সন্ধ্যার দিকে লিখন জেলা বিএনপি অফিসের সামনে গেলে শরীফসহ আরও কয়েকজন মিলে লিখনকে মারপিট করে। এতে গুরুতর আহত হয় লিখন। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার সময় তার মৃত্যু হয়।

এ ব্যাপারে রাত ৯.৩৫ টায় গাইবান্ধা সদর থানার ওসিকে মোবাইলে ফোন দিলে ওসি মোবাইল রিসিভ করে নাই। যা তিনি(ফোন রিসিভ না করা) পলাশবাড়ী থানায় কর্মরত অবস্থায় করেছিলেন। ফোন রিসিভ না করা অভিযোগ আগে থেকে পাওয়া যায়। আজ লিখনকে(আমার ভাগিনা) মারপিটের ঘটনা জানানোর জন্য ওসিকে ফোন দিয়ে রিসিভ না করায় নিজে তার প্রমাণ পেয়েছি।

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়