×

জাতীয়

লাইভে এসে যা বললেন পরী মনি (ভিডিও)

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ আগস্ট ২০২১, ০৫:৩৫ পিএম

লাইভে এসে যা বললেন পরী মনি (ভিডিও)

বুধবার বিকেলে ফেসবুক লাইভে আসেন অভিনেত্রী পরী মনি। ছবি: ফেসবুক থেকে

লাইভে এসে যা বললেন পরী মনি (ভিডিও)

চিত্রনায়িকা পরী মনি লাইভে এসে বনানী থানাসহ সকলের অ্যাটেশন চেয়ে অভিযোগ তোলেন, তার বাসায় অজ্ঞাত পরিচয়ে কয়েকজন এসে বাড়ির গেট ভাঙচুর করে বাসা ঢোকার চেষ্টা করছে। তাদের পরিচয় জানতে চাইলে তারা কেউ পরিচয় না দিয়ে উল্টো বাজে ব্যবহার করে বলে লাইভে জানিয়েছেন তিনি।

তাদের এমন ব্যবহারে পরী মনি মনে করেছেন তারা ডাকাত। যেহেতু অজ্ঞাত পরিচয়ের সকলেই সিভিলে। লাইভে পরী মনি সকলের সাহায্য চান এবং জানান, বনানী থানাসহ ডিবি অফিসেও তিনি যোগাযোগ করেছেন তিনি। তবে থানা থেকে কাউকে পাঠানো হয়নি বলে জানানো হয়েছে। পরী মনি বনানী থানা থেকে পুলিশ টিম পাঠিয়ে বিষয়টি দেখার অনুরোধ করলে তারা আসছে বললেও আসেনি- লাইভে এমনই অভিযোগ করেন এ চিত্রনায়িকা। লাইভে থাকাকালীন গণমাধ্যমকে তার পাশে দাঁড়ানোর আহ্বান জানান পরী মনি।

তার লাইভ থেকে আহ্বান পেয়ে বাসার নিচে গণমাধ্যমকর্মীরা উপস্থিত হলেও তাদেরকে বাসায় ঢুকতে দেওয়া হয়নি। এক পর্যায়ে অজ্ঞাত পরিচয়ের ব্যক্তিরা নিজেদের আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য বলে পরিচয় দেন। এরপর পরী মনি গণমাধ্যমকর্মীদের তার বাসায় আসার অনুমতি চাইলে আইন-শৃঙ্খলা বাহিনী হিসেবে পরিচয় দানকারীরা গণমাধ্যমকে আসতে দিবে কি দিবে না তা তার (পরী মনির) কাছে জবাবদিহি করবে না। এক পর্যায়ে আইন-শৃঙ্খলা বাহিনী হিসেবে পরিচয় দানকারীরা পরী মনির বাসায় প্রবেশ করে।

তবে লাইভে থাকা অবস্থায় পরী বলেন, তারা দরজা ভেঙে বাসায় ঢুকেছে। এ অবস্থায় পরী মনিকে লাইভ বন্ধ করে আইন-শৃঙ্খলা বাহিনী হিসেবে পরিচয় দানকারীদের সাহায্য করতে বলা হলে লাইভটি শেষ করা হয়।

পরী মনির অভিযোগ, তার বাসায় উপস্থিত সকলের ফোন নিয়ে যায় আইন-শৃঙ্খলা বাহিনী হিসেবে পরিচয় দানকারীরা।

https://youtu.be/Y7lVtDE20iI

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App