×

সারাদেশ

রাজশাহীতে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর মধ্যে ত্রাণ বিতরণ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ আগস্ট ২০২১, ০৩:৩৩ পিএম

রাজশাহীতে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর মধ্যে ত্রাণ বিতরণ

রাজশাহীতে বুধবার তৃতীয় লিঙ্গের মধ্যে ত্রাণ বিতরণ করেন ডিআইজি মো. আব্দুল বাতেন। ছবি: ভোরের কাগজ

রাজশাহী জেলা পুলিশের আয়োজনে করোনাকালীন পরিস্থিতিতে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। রাজশাহী রেঞ্জের ডিআইজি মো. আব্দুল বাতেন প্রধান অতিথি হিসেবে অসহায় ও দুঃস্থ তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠীর মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন।

রাজশাহী জেলার পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (অপারেশনস অ্যান্ড ক্রাইম) টি এম মোজাহিদুল ইসলাম, রাজশাহী রেঞ্জের পুলিশ সুপার (মিডিয়া অ্যান্ড ক্রাইম এন্যালাইসিস) মো. আব্দুস সালাম ও রাজশাহী রেঞ্জের পুলিশ সুপার (এস্টেট অ্যান্ড ওয়েলফেয়ার) মোহাম্মদ মনিরুল ইসলাম।

বুধবার (৪ আগস্ট) দুপুরে রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন বলেন, করোনা মহামারির শুরু থেকেই বাংলাদেশ পুলিশের অন্যান্য ইউনিটের মত রাজশাহী রেঞ্জের প্রতিটি পুলিশ ইউনিট অসহায় ও দুঃস্থদের পাশে থেকে কাজ করে যাচ্ছে। বর্তমানে তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীরা বিভিন্নভাবে কর্মমুখী হচ্ছেন যা অত্যন্ত ইতিবাচক দিক। কিন্তু করোনা পরিস্থিতিতে অনেকে কর্মহীন হয়ে যাচ্ছেন।

এ সময় তিনি করোনার এই ভয়াবহতায় সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান। পাশাপাশি মানবিক ও সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে পুলিশ সবসময় সমাজের অসহায় মানুষদের পাশে থাকবে বলে আশা ব্যক্ত করেন ডিআইজি।

অনুষ্ঠানের পর রাজশাহীর ১২০ জন অসহায় তৃতীয় লিঙ্গ জনগোষ্ঠীর মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, সয়াবিন তেল ও আলু।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App