×

সারাদেশ

নেত্রকোণায় খাদ্য সহায়তা দিলো আঞ্জুমান'৯৫ ব্যাচ 

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ আগস্ট ২০২১, ০৪:২৭ পিএম

নেত্রকোণায় খাদ্য সহায়তা দিলো আঞ্জুমান'৯৫ ব্যাচ 

আঞ্জুমান আদর্শ সরকারি উচ্চ বিদ্যালয়ের মাঠে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। ছবি: ভোরের কাগজ

নেত্রকোণায় করোনা পরস্থিতিতে ক্ষতিগ্রস্ত অস্বচ্ছল, দরিদ্র ও নিম্নআয়ের ৫ শতাধিক মানুষের মাঝে খাদ্য সহায়তা দিল নেত্রকোণা আঞ্জুমান আদর্শ সরকারি উচ্চ বিদ্যালয়ের এসএসসি ১৯৯৫ ব্যাচ।

বুধবার (৪ আগস্ট) সকাল ১১ টায় আঞ্জুমান আদর্শ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আঞ্জুমান'৯৫ ব্যাচের শিক্ষার্থীদের দ্বারা গঠিত সম্মিলিত তহবিল থেকে বর্তমান করোনা পরিস্থিতিতে ক্ষতিগ্রস্ত অস্বচ্ছল, দরিদ্র ও নিম্নআয়ের ৫ শতাধকি মানুষের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

খাদ্য সামগ্রীর প্রতিটি প্যাকেটে ছিলো ৫কেজি চাল, ১কেজি ডাল, ১লিটার তেল, ১কেজি লবণ, ১কেজি পেঁয়াজ, ২ কেজি আলু ও ১টি সাবান।

আঞ্জুমান'৯৫ ব্যাচের শিক্ষার্থীদের পক্ষ থেকে জানানো হয়, একান্ত সামাজিক দায়বদ্ধতা থেকে মানবিক কারণে তাদের সাধ্য অনুযায়ী মানুষের পাশে দাঁড়ানোর নির্মোহ আত্মীক তাগিদ থেকেই তারা এই মানবিক সহায়তা কার্যক্রম গ্রহণ করেছে।

ভবিষ্যতে নেত্রকোণাসহ সারা দেশে একইভাবে যেকোন সংকটময় পরস্থিতিতে মানুষের পাশে মানবিক সহায়তা নিয়ে উপস্থিত থাকার ইচ্ছা আছে। তারা মনে করেন, মানবিক সহায়তার নামে কারো ব্যক্তিগত নাম-যশ প্রাপ্তি তাদের উদ্দেশ্য নয়। এটা তাদের সম্মিলিত প্রচেষ্টা। সব সময় সম্মিলিতভাবে তারা এসব মানবিক কার্যক্রম চালিয়ে যাবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App