×

সারাদেশ

নগরকান্দার সেই অসহায় মায়ের পাশে ইউএনও

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ আগস্ট ২০২১, ০৩:৫০ পিএম

নগরকান্দার সেই অসহায় মায়ের পাশে ইউএনও

আজ সকালে উপজেলা নির্বাহী অফিসার সেই বিরল রোগে আক্রান্ত ছেলেটির খোঁজে -খবর নেন। ছবি: ভোরের কাগজ

দৈনিক ভোরের কাগজ পত্রিকায় সংবাদ প্রকাশের পর ফরিদপুরের নগরকান্দার সেই অসহায় মায়ের পাশে উপজেলা নির্বাহী অফিসার জেতী প্রু।

মঙ্গলবার (৩ আগস্ট) “বিরল রোগে আক্রান্ত ছেলেকে বাঁচাতে অসহায় মায়ের আকুতি ” এই শিরোনামে দৈনিক ভোরের কাগজ পত্রিকার অনলাইনে একটি সংবাদ প্রকাশিত হয়। প্রকাশিত ওই নিউজটি দৃষ্টিগোচর হয় নগরকান্দা উপজেলা নির্বাহী অফিসার জেতী প্রু এর।

বুধবার (৪ আগস্ট) সকালে উপজেলা নির্বাহী অফিসার সেই বিরল রোগে আক্রান্ত ছেলে জামিল হোসেনের বাড়িতে গিয়ে তাদের খোঁজে -খবর নেন। জামিল ও তার মায়ের দুরবস্থা দেখে তাৎক্ষণিক ১০ হাজার টাকা প্রদান করেন এবং জামিলের উন্নত চিকিৎসা ব্যবস্থা করবেন বলে আশ্বস্ত করেন। অসুস্থ জামিলের নিজেস্ব কোন জায়গা জমি ও বাসগৃহ না থাকায়, প্রধানমন্ত্রীর উপহার ভূমিহীনদের ঘরের একটি ঘর বরাদ্দ দেন ।

এসময় উপস্থিত ছিলেন, ভারপ্রাপ্ত উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এস এম ফরহাদ, থানা অফিসার ইনচার্জ সেলিম রেজা, উপজেলা সমাজ সেবা অফিসার আবুল কালাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ইকবাল কবির প্রমূখ।

উপজেলা নির্বাহী অফিসারের সহযোগিতা ও সহমর্মিতা পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন সেই অসহায় মা আঙ্গুরী বেগম। তিনি কান্নাজড়িত কণ্ঠে বলেন, ইউএনও স্যার আমার এই অসহায়ত্বের সময় সহযোগিতার হাত বাড়িয়েছেন। আমার ছেলের চিকিৎসা ও আমার বাসস্থানের নিশ্চয়তা দিয়েছেন, আমি তার জন্য সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি সৃষ্টিকর্তা তার মঙ্গল করুক।

উপজেলা নির্বাহী অফিসার জেতী প্রু বলেন, দৈনিক ভোরের কাগজ পত্রিকায় নিউজ প্রকাশের কারণে আমি ওই মায়ের অসহায়ত্বের কথা জানতে পারি এবং তাদের পাশে দাঁড়ানোর উদ্যোগ নেই। তাদের নিয়ে নিউজ প্রকাশের জন্য দৈনিক ভোরের কাগজ পত্রিকা’কে ধন্যবাদ জানাই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App