×

সারাদেশ

ডিমলায় অক্সিজেন সিলিন্ডার দিল আইইবি-ম্যাক্স গ্রুপ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ আগস্ট ২০২১, ১২:১৬ এএম

ডিমলায় অক্সিজেন সিলিন্ডার দিল আইইবি-ম্যাক্স গ্রুপ

নীলফামারীর ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ১০টি অক্সিজেন সিলিন্ডার দিয়েছে ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, বাংলাদেশ (আইইবি) ও ম্যাক্স গ্রুপ। করোনা রোগীদের ব্যবহারের জন্য বিনামূল্যে এ অক্সিজেন সিলিন্ডার দেওয়া হয়।

মঙ্গলবার (৩ আগস্ট) দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সরওয়ার আলমের হাতে এসব সিলিন্ডার হস্তান্তর করেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার।

এ সময় উপস্থিত ছিলেন, ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রানী রায়, উপজেলা প্রকৌশলী শফিউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, যুবলীগের যুগ্ন আহবায়ক ফেরদৌস পারভেজ, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক আবু সায়েম সরকার প্রমূখ। আইইবির সাবেক প্রেসিডেন্ট আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী আব্দুস সবুর, বর্তমান ভাইস প্রেসিডেন্ট (প্রশাসন ও অর্থ) খন্দকার মঞ্জুর মোর্শেদ এবং নীলফামারী জেলা আওয়ামী লীগের সদস্য রুহুল আমিনের সহযোগিতায় ডিমলায় এসব অক্সিজেন সিলিন্ডার দেওয়া হয়।

এ সময় সাংসদ আফতাব উদ্দিন সরকার বলেন, করোনা মহামারীর এই সময়ে আমরা কঠিন পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছি। সারাবিশ্ব এই পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে করোনা পরিস্থিতি সামাল দেওয়ার চেষ্টা করছেন। সরকার কাজ করছে। প্রশাসন কাজ করছে। আওয়ামী লীগের নেতাকর্মীরা কাজ করছে। প্রধানমন্ত্রীর আহ্বানে বিভিন্ন প্রতিষ্ঠান ও সংস্থাও মানুষের সেবায় করে যাচ্ছে। ডিমলা উপজেলার করোনা রোগীদের কথা বিবেচনা করে আইইবি ও ম্যাক্স গ্রুপ বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার দিয়েছে। তাদের এই মহতী সহযোগিতার জন্য আমরা কৃতজ্ঞতা জানাচ্ছি। ইনশাল্লাহ সবার সম্মিলিত প্রচেষ্টায় আমরা দ্রুত এই মহামারী কাটিয়ে উঠতে পারব। এ সময় তিনি টিকা নেওয়ার পাশাপাশি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার অনুরোধ জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App