×

বিনোদন

চলতি মাসেই মুক্তি পাচ্ছে অক্ষয়ের অ্যাকশন সিনেমা ‘বেল বটম’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ আগস্ট ২০২১, ১১:৫৬ এএম

চলতি মাসেই মুক্তি পাচ্ছে অক্ষয়ের অ্যাকশন সিনেমা ‘বেল বটম’

বেট বটমের দৃশ্যে অক্ষয়-বাণী

চলতি মাসেই মুক্তি পাচ্ছে অক্ষয়ের অ্যাকশন সিনেমা ‘বেল বটম’

বেট বটমের দৃশ্যে অক্ষয়

করোনার জেরে আটকে গিয়েছিল অক্ষয় কুমারের বেল বটমের মুক্তি। অবশেষে করোনা কাঁটা পেরিয়ে মুক্তি পাচ্ছে খিলাড়ি কুমার ও বাণী কাপুরের এই ছবি। আগামী ১৯শে অগস্ট 2D-র পাশাপাশি 3D-তে মুক্তি পাবে এই পিরিয়ড ছবিটি।

আশির দশকের প্রেক্ষাপটে সাজানো পরিচালক রণজিত এম তিওয়ারির স্পাই থ্রিলার বেল বটম। ইতিমধ্যে মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। ‘হিন্দুস্তান এক মুলক নেহি এক সোচ হ্যায়। অউর ইস সোচ কো হারানেকে লিয়ে দুশমন হার প্যায়তরা ইসতেমাল কার সকতা হ্যায়’ ট্রেলারের শুরুতেই এই ভয়েস ওভার ভেসে আসছে। যার বাংলা অর্থ, ভারত শুধুমাত্র এক দেশ নয় বড় ভাবনাও। এই ভাবনাকে হারানোর জন্য শত্রুরা যে কোনও পথ ব্যবহার করতে পারে।

ছবিতে প্রথমবার ফুটে উঠবে অক্ষয় কুমার ও বাণী কাপুরের রোম্যান্স। অক্ষয়-বাণী ছাড়াও এই ছবিতে অভিনয় করছেন লারা দত্তা, হুমা কুরেশি, জ্যাকি ভগনানি সহ অন্যান্যরা।

অ্যাকশনের ভরপুর ট্রেলার। নিজের স্টাইলেই ট্রেলারে ধরা দিলেন বলিউডের খিলাড়ি কুমার। একজন ‘র’ এজেন্টের ভূমিকায় দেখা যাবে তাঁকে। ১৯৮৪ সালের প্রেক্ষাপটে তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য। প্লেন হাইজ্যাককে কেন্দ্র করেই ছবির গল্প। অপারেশন ব্লুস্টার হয়, হত্যা করা হয় ইন্দিরা গান্ধীকে। যশরাজ ফিল্মসের ব্যানারের বাইরে এটিই বাণী কাপুরের প্রথম ছবি। থিয়েটারে মুক্তি পাচ্ছে বেল বটম।

অক্ষয় আগেই জানিয়েছেন এই ছবি কোনও ফিল্মের রিমেক নয়। সত্য ঘটনা অবলম্বনে তৈরি চিত্রনাট্য। পূজা এন্টারটেনমেন্ট ও এমিনি এন্টারটেনমেন্টের যৌথ প্রযোজনায় তৈরি হচ্ছে এই ছবি। বেল বটম প্রযোজনার দায়িত্বে রয়েছেন ভাসু ভাগনানি, জ্যাকি ভাগনানি, দীপশিখা দেখমুখ, মণীষা আডবানি, নিখিল আডাবানিরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App