×

সারাদেশ

চরফ্যাশনে ৫শ কেজি জেলে চাল জব্দ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ আগস্ট ২০২১, ০৬:৩৯ পিএম

চরফ্যাশনে ৫শ কেজি জেলে চাল জব্দ

উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমানের নির্দেশে শশীভূষণ থানা পুলিশ এ চাল জব্দ করে। ছবি: ভোরের কাগজ

চরফ্যাশনের শশীভূষণ বাজারের সবুজ ট্রেডার্স নামের একটি চালের আড়ৎ থেকে ৫শ কেজি (১০ বস্তা) জেলে পুর্ণবাসনের সরকারির চাল জব্দ করা হয়েছে।

বুধবার (৪ আগস্ট) বিকেলে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমানের নির্দেশে শশীভূষণ থানা পুলিশ এ চাল জব্দ করে শশীভূষণ থানা খাদ্য গুদাম কর্মকর্তা কমল দে’র কাছে হস্তান্তর করেন। শশীভূষণ থানার ওসি মো. রফিকুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

দোকান মালিক জসিম উদ্দিন জানান, তিনি এওয়াজপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন জনৈক মঞ্জুর নিকট থেকে বুধবার সকালে ৩৮টাকা কেজি দরে ৫শ কেজি (১০বস্তা) জেলে চাল ক্রয় করেছেন। খোঁজ নিয়ে জানা যায়, মঞ্জু এওয়াজপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড যুবলীগ নেতা।

চাল বিক্রির কথা স্বীকার করে মঞ্জু জানান, তিনি দলীয় স্থানীয় নেতাকর্মী এবং জেলেদের পাওয়া জেলে চালগুলো তাদের কাছ থেকে ক্রয় করে জসিমের কাছে বিক্রি করেন।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় একাধিক জেলে জানান, ৩০কেজির জায়গায় তাদেরকে ২৫কেজি করে চাল দিয়ে উদ্ধৃত্ত চাল চেয়ারম্যান মাহবুব আলম খোকন মঞ্জুর মাধ্যমে চালের আড়ৎদার জসিমেরে কাছে বিক্রি করেন।

অভিযোগ অস্বীকার করে চেয়ারম্যান মাহাবুব আলম খোকন বলেন, ৩০কেজি করেই চাল দেয়া হয়েছে। আমি কোন অনিয়ম করিনি।

চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল নোমান জানান, গোপন সংবাদে খবর পেয়ে চালগুলো জব্দ করা হয়েছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App