×

খেলা

আজ আবারও বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে অস্ট্রেলিয়া

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৪ আগস্ট ২০২১, ১০:৪৪ এএম

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে টাইগাদের কাছে হেরেছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। আজ আবারও আজ আবার টাইগারদের বিপক্ষে মাঠে নামবে ক্যাঙ্গারুরা। মঙ্গলবারের প্রথম টি-টোয়েন্টিতে টাইগারদে দুর্দান্ত বোলিংয়ে ২৩ রানে বধ করেছে ক্যাঙ্গারুদের।

বুধবার (৪ আগস্ট) বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় শুরু হবে সিরিজের দ্বিতীয় ম্যাচটি। অস্ট্রেলিয়ার বিপক্ষে এটাই টাইগারদের প্রথম দ্বিপাক্ষিক টি-টোয়েন্টি সিরিজ। এর আগে টি-টোয়েন্টিতে চার বার অস্ট্রেলিয়ার মুখোমুখি হয়েছে টাইগাররা। সবগুলো ম্যাচই ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপের।

প্রথম ম্যাচে মাত্র ১৩১ রান করেও জয় তুলে নিয়েছে বাংলাদেশ। ১৩২ রানের টার্গেটে খেলতে নেমে ১০৮ রানে অলআউট হয়েছে ম্যাথু ওয়েডবাহিনী। কঠোর স্বাস্থ্যবিধি মেনে এগিয়ে চলছে এই সিরিজের সব আয়োজন।

মঙ্গলবার শুরু হওয়া এই সিরিজ শেষ হবে ৯ আগস্ট। সিরিজের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হচ্ছে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। সবগুলো ম্যাচই শুরু হবে সন্ধ্যা ৬টায়। এই সিরিজে অজি দলে নেই স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যারন ফিঞ্চ ও প্যাট কামিন্সরা। এদিকে, বাংলাদেশ দলে নেই তামিম ইকবাল, মুশফিকুর রহীম ও লিটন দাসরা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App