আগস্টেই আরও প্রায় ১৪ লাখ টিকা পাঠাতে চায় জাপান

আগের সংবাদ

ঝুমন দাসের জামিন পঞ্চমবারের মতো নাচক

পরের সংবাদ

স্বামীর দাফনের প্রস্তুতির মধ্যেই স্ত্রীরও মৃত্যু!

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ১২:৩৫ পূর্বাহ্ণ আপডেট: আগস্ট ৪, ২০২১ , ৯:৪৬ পূর্বাহ্ণ

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলায় করোনার উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু হওয়ার চার ঘণ্টা পর মারা গেছেন তাঁর স্ত্রীও। সোমবার উপজেলার মীরপুর ইউনিয়নের হাসান ফাতেমাপুর গ্রামে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া ব্যক্তি দুজন হলেন, ফাতেমাপুর গ্রামের ছামির আলী (৭০) ও তাঁর স্ত্রী আনোয়ারা বেগম (৬৫)। তাঁদের পরিবারের অন্য সদস্যদের মধ্যেও করোনার উপসর্গ রয়েছে বলে স্থানীয় সূত্রে জানা গেছে।

এলাকাবাসী ও পরিবারের লোকজন জানান, ছামির আলী ও তাঁর পরিবারে সদস্যরা বেশ কিছুদিন ধরে করোনা উপসর্গে ভুগছিলেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা পরীক্ষা না করে স্থানীয় ফার্মেসি থেকে ওষুধ এনে সেবন করছিলেন তাঁরা। উপসর্গের বিষয়টি গোপন রেখে সম্প্রতি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে স্বামী-স্ত্রী দুজনই টিকা নেন।

সোমবার বেলা ১টায় মারা যান ছামির আলী। বিকেল সাড়ে ৫টায় তাঁর জানাজা নামাজের সময় নির্ধারণ করা হয়। জানাজার প্রস্তুতি চলাকালে বিকেল ৫টায় মারা যান স্ত্রী আনোয়ারা বেগম (৬৫)। পরে পারিবারিক কবরস্থানে সন্ধ্যা সাড়ে সাতটায় তাঁদের দাফন সম্পন্ন হয়।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়