নিউজ ফ্ল্যাশ

আগের সংবাদ

বরিশাল জেনারেল হাসপাতালকে ‘করোনা ডেডিকেটেড’ ঘোষণা

পরের সংবাদ

সরকারি প্রাথমিক বিদ্যালয় এখন খাদ্য গোডাউন!

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ৮:৩২ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৪, ২০২১ , ৯:৪৬ অপরাহ্ণ

কুড়িগ্রামের উলিপুর উপজেলার সাতদরগাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়টি এখন পুরোপুরি একজন খাদ্য ব্যবসায়ীর দখলে রয়েছে।

অভিযোগ রয়েছে, শিশু বাচ্চাদের জন্য নির্মিত শ্রেণিকক্ষের সবকিছু আটোসাটো করে অযত্ন অবহেলায় রেখে সেখানে মীরকাটা স্থাপন করে দীর্ঘদিন ধরে ধানের ব্যবসা চালানো হচ্ছে। তিনটি রুমে বর্তমানে বিপুল পরিমাণ ধান মজুত রয়েছে।

সরেজমিন গিয়ে দেখা যায়, উলিপুর উপজেলার থেতরাই ইউনিয়নে অবস্থিত সাতদরগাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের নিচ তলার ৩টি শ্রেনী কক্ষই ধান দিয়ে ভর্তি। ধান ওজন দেবার জন্য মিরকাটাও স্থাপন করা হয়েছে সেখানে।

খোঁজ নিয়ে জানা যায়, করোনাকালীন সময়ে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকার সুযোগে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা কমিটির সভাপতি নজরুল ইসলামের ভাগ্নে ধান ব্যবসায়ী কামরুজ্জামান প্রতিষ্ঠানটি যেন তার নিজস্ব গোডাউনে পরিণত করেছে। নির্ভর যোগ্য একটি সূত্র জানায়, ধান ব্যবসা পরিচালনার জন্য বিদ্যালয়ের কক্ষ গুলি ভাড়া হিসেবে দেয়া হয়েছে।

এ ব্যাপারে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি বিষয়টি জাতেন না বলে জানান। তবে দপ্তরী কাম পিয়নের মাধ্যমে বিষয়টি শুনেছেন।

রি-টিআর/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়