বঙ্গোপসাগর থেকে ১৭ জেলেকে উদ্ধার করেছে নৌবাহিনী

আগের সংবাদ

তাড়াইলে মাছের সাথে শত্রুতা

পরের সংবাদ

পরী মনির সহযোগী প্রযোজক রাজ আটক

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ১০:১৯ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৪, ২০২১ , ১০:৪১ অপরাহ্ণ

রাজ মাল্টিমিডিয়ার কর্নধার এবং প্রযোজক ও অভিনেতা নজরুল ইসলাম রাজকে আটক করেছে র‌্যাব। অভিনেত্রী পরী মনির কাছ থেকে পাওয়া তথ্যে র‌্যাব বুধবার (৪ আগস্ট) রাতে রাজের বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয় ।

এ সময় রাজ মাল্টিমিডিয়া প্রোডাকশন হাউজের কক্ষে একাধিক নারী-পুরুষ একসঙ্গে বিকৃত যৌনাচারে ব্যবহার্য সরঞ্জামাদি সজ্জিত এবং বিশেষ বিছানা পাওয়া গেছে।

র‌্যাবের গোয়েন্দা শাখার প্রধান লেফটেন্যান্ট কর্নেল খায়রুল ইসলাম জানান, রাজধানীর বনানীতে পরী মনির বাসায় অভিযান চালিয়ে তার কাছ থেকে পাওয়া তথ্যের ভিত্তিতে রাজের বনানীর বাসায় র‌্যাব অভিযান চালায়।

পরী মনির সঙ্গে নজরুল ইসলাম রাজ

এর আগে বুধবার বিকেলে ‘সুনির্দিষ্ট কিছু অভিযোগের’ ভিত্তিতে পরীমনির বাসায় অভিযানে যায় র‌্যাব। পরে সন্ধ্যায় পরীমনিকে আটক করা হয়। যেসব অভিযোগ রয়েছে সে ব্যাপারে জিজ্ঞাসাবাদ করতে পরীমনিকে র‌্যাব সদরদপ্তরে নিয়ে যাওয়া হয়েছে।

অভিনয়ের এক মুহূর্তে নজরুল ইসলাম রাজ

অভিযানে পরীমনির বাসার যাবতীয় আসবাবে থরে থরে বিদেশি মদ পাওয়া গেছে। বিদেশি ব্র্যান্ডের যত ধরনের মদ আছে প্রায় সবই সেখানে মিলেছে। ফ্রিজভর্তি ছিল নামি-দামি ব্র্যান্ডের মদ। এর পাশাপাশি এই নায়িকার বাসায় মিলেছে সর্বনাশা মাদক ইয়াবাও।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়