ভ্রাম্যমাণ আদালতে সাজা পাওয়া সেই দুই শিশুকে মুক্তির নির্দেশ

আগের সংবাদ

যেসব কারণে বিতর্কিত পরী মনি

পরের সংবাদ

পরী মনি আটক, বাসা থেকে আইস-এলএসডি মাদক উদ্ধার

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ৬:২০ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৪, ২০২১ , ৮:৪০ অপরাহ্ণ

বহুল আলোচিত নায়িকা পরী মনিকে আটক করা হয়েছে। বুধবার (৪ আগস্ট) সন্ধ্যা ৬টার দিকে বনানীর বাসায় অভিযান পরিচালনা শেষে তাকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ন (র‌্যাব)। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মদ, আইস ও এলএসডি মাদক উদ্ধার করা হয়।

র‍্যাব সূত্র বিষয়টি নিশ্চিত করে জানায়, বিপুল পরিমাণে মাদকসহ পরীমনিকে আটক করা হয়েছে। এখন পর্যন্ত পরী মনিকে বাসা থেকে বের করা হয়নি।

বুধবার (৪ আগস্ট) বিকেল চারটার পর পরী মনির বনানীর লেক ভিউ ১৯/এ নম্বর রোডের ১২ নম্বর বাড়িতে অভিযান শুরু করে র‍্যাব সদর দপ্তর ও র‍্যাব-১ এর সদস্যরা।

তখন র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়, সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে নায়িকা পরি মনির বাসায় অভিযান পরিচালনা করা হচ্ছে। অভিযান শেষে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

পরী মনির বাসা থেকে এসব মদের বোতল উদ্ধার করা হয়

অভিযানের শুরুতে পরীমনির বাসার ওই ভবনে প্রবেশ করেন র‍্যাব সদস্যরা। এরপর চতুর্থ তলায় পরী মনির বাসায় প্রবেশ করে তারা অভিযান শুরু করেন। এদিকে, বাসার নিচেও র‍্যাব সদস্যরা অবস্থান করে, তখন ভেতরে কোনো গণমাধ্যমকর্মীদের প্রবেশ করতে দেওয়া হয়নি।

বিকেল ৪টার দিকে পরী মনির বাসা ঘিরে রাখে আইনশৃঙ্খলার বাহিনীর সদস্যরা। সে সময় লাইভে এসে থানাসহ বিভিন্ন মাধ্যমে ফোন দিয়ে তার আতঙ্কের বিষয়টি জানান। লাইভে পরী মনি অভিযোগ করে বলেন, তার বাসায় বিভিন্ন পোশাকে লোকজন এসে ফ্ল্যাটের দরজা খুলতে বলছেন। তারা দরজা ধাক্কা-ধাক্কি করতেছে। কিন্তু তিনি দরজা খুলতে ভয় পাচ্ছি। এজন্য সংশ্লিষ্ট সবার সহযোগিতা কামনা করেন।

অভিযান চলাকালে বিকেল সাড়ে চারটার দিকে পরী মনি তার বাসার বারান্দায় এসে নিচে দায়িত্ব পালনরত সাংবাদিকদের উপরে ওঠার জন্য ডাকতে থাকেন। এ সময় তিনি ভবনের পাঁচতলার বারান্দায় এসে সাংবাদিকদের বলেন, ভাই আপনারা উপরে কেন আসছেন না, আপনারা উপরে আসেন।

র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক খন্দকার আল মঈন বলেন, সুনির্দিষ্ট কিছু অভিযোগের ভিত্তিতে চিত্রনায়িকা পরী মনির বাসায় র‍্যাব অভিযান পরিচালনা করছে। অভিযান শেষে এ ব্যাপারে বিস্তারিত জানানো হবে।

বুধবার বিকেলে ফেসবুক লাইভে আসেন অভিনেত্রী পরী মনি। ছবি: ফেসবুক থেকে

পরী মনির বাসার সামনে দায়িত্বরত এক র‍্যাব কর্মকর্তার সঙ্গে কথা বলে জানা যায়, অভিযানটি মূলত পরিচালনা করছে র‍্যাব সদর দপ্তর, সহযোগিতায় রয়েছেন র‍্যাব-১ এর সদস্যরা।

বোট ক্লাব কাণ্ডে নতুন করে আলোচনায় আসা বিতর্কিত এই নায়িকাকে ঘিরে অভিযোগের শেষ নেই। তার বাসায় অবৈধভাবে বিপুল পরিমাণ বিদেশী মদ রাখার অভিযোগ রয়েছে। তার বিরুদ্ধে আয়ের সঙ্গে সঙ্গতিহীন সম্পদ অর্জনের অভিযোগ পুরনো। একাধিক ফ্লপ ছবির এই নায়িকার বিরুদ্ধে বহু বিবাহের অভিযোগ রয়েছে। ধনীর দুলালদের সঙ্গে সখ্যতা গড়ে দেশে-বিদেশে ঘুরে বেড়ানো এবং অর্থ আত্মসাতের অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

সম্প্রতি অভিনেত্রী একা এবং মডেল পিয়াসা ও মৌ কে গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা বাহিনী। তাদের বাসায় অভিযান চালিয়ে বিপুল পরিমানে মদ ও সিসা পাওয়া যায়।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়