চরফ্যাশনে ৫শ কেজি জেলে চাল জব্দ

আগের সংবাদ

রাণীনগরে কিশোরীকে যৌন নিপীড়নের অভিযোগে যুবক গ্রেফতার

পরের সংবাদ

পরী মনির বাসার সামনে স্বাস্থ্যবিধি উপেক্ষিত

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ৬:৫০ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৪, ২০২১ , ৬:৫০ অপরাহ্ণ

বর্তমানে বৈশ্বিক এক মহামারির নাম করোনা। এই মহামারির করাল থাবা আমাদের চেনা জগতকে কেমন যেন পাল্টে দিয়েছে। এ পর্যন্ত বিশ্বে মৃত মানুষের সংখ্যা ৪২ লাখ ছাড়িয়ে গেছে। আক্রান্ত মানুষের সংখ্যা ১৯ কোটি ৯১ লাখের ওপরে। ভাইরাস শনাক্তের এই ২০ মাসে পৃথিবীর এমন কোনো জনপদ নেই যে সেখানে এই ভাইরাস তাণ্ডব চালাইনি।

রোজ লাফিয়ে লাফিয়ে বাড়ছে আক্রান্তের সংখ্যা। অক্সিজেনের অভাবে শ্বাস নিতে না পেরে চোখের সামনেই হারিয়ে যাচ্ছে অনেক প্রিয়জন। তবু যেন হুশ নেই মানুষের। স্বাস্থ্যবিধি ও জারিকৃত লকডাইনের তোয়াক্কা না করে বাংলাদেশের বেশিরভাগ মানুষই চলাফেরা করছেন। তারই বাস্তব উদাহরণ মিললো আজ দুপুরে রাজধানীর বনানীতে। সময়ের আলোচিত চিত্রনায়িকা পরী মনির বাসার সামনে ভিড় করেছে হাজার হাজার মানুষ। তাদের মধ্যে কেউ সংবাদকর্মী, কেউ প্রশাসনের লোকজন, কেউবা উৎসাহী দর্শক। যাদের অনেকের মুখেই নেই মাস্ক। নেই সচেতনতার বালাই। দাঁড়াননি নিরাপদ দূরত্বে বরং উল্টো ঠেলাঠেলি ধাক্কাধাক্কি করে সবাই খবর সংগ্রহের পাশাপাশি কৌতুহল মেটাতে ব্যস্ত। যা করোনা সংক্রামণ ছড়িয়ে দিবে খুব সহজেই।

আজ বুধবার দুপুর থেকে চিত্রনায়িকা পরী মনির বাসায় সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে অভিযান চালানো হচ্ছে বলে জানিয়েছে র্যাব।

বুধবার বিকেলে রাজধানীর বনানীতে আলোচিত এই অভিনেত্রীর বাসার সামনে অবস্থান নেন আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। অবস্থান নিয়ে র‌্যাব-পুলিশ সদস্যরা অভিযানের প্রস্তুতি নিতে থাকেন। ঘটনাস্থলে র‌্যাবের কর্মকর্তারা সাংবাদিকদের বলেন, সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই পরী মনির বাসায় অভিযান চালানো হচ্ছে। তাকে আটক করা হতে পারে। বিস্তারিত পরে জানানো হবে।

এদিকে, এরই মধ্যে এ ঘটনা জানিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লাইভে আসেন পরীমনি।

 

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়