রূপগঞ্জ ট্র্যাজেডি: মোবাইলে মাকে খোঁজে ছোট্ট সুমাইয়া

আগের সংবাদ

মায়ের লাশ নিতে ঢামেকের মর্গে সুমাইয়া

পরের সংবাদ

দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছে জনতা ব্যাংক

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ৩:২৬ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৪, ২০২১ , ৩:২৬ অপরাহ্ণ

শোকাবহ আগস্ট মাস উপলক্ষে দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছে জনতা ব্যাংক লিমিটেড। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তাঁর পরিবারের সকল শহীদদের আত্মার শান্তি কামনা করে বুধবার (৪ আগস্ট) ধানমন্ডিস্থ বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর সংলগ্ন সড়কে মাসব্যাপী এ কর্মসূচীর উদ্বোধন করেন জনতা ব্যাংক লিমিটেডের এমডি এন্ড সিইও বীরমুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ।

খাদ্য সামগ্রী বিতরনের আগে উপস্থিত ব্যাংককর্মী ও দুঃস্থদের উদ্দেশ্যে বীরমুক্তিযোদ্ধা মো. আব্দুছ ছালাম আজাদ বলেন, জাতির পিতার আদর্শকে ধারন করে ব্যাংকিং সেবার পাশাপাশি আমাদের দুঃস্থ জনগোষ্ঠির দুর্দশা লাঘবে নিষ্ঠার সাথে কাজ করে যেতে হবে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতেৃত্বে দেশ দুর্বার গতিতে এগিয়ে চলেছে।

তাঁরই দূরদর্শী নেতৃত্বে পদ্মা সেতু, মেট্রো রেল ও পারমানবিক বিদ্যুত প্রকল্পের মতো মেগা প্রজেক্ট বাস্তবায়িত হচ্ছে। আমরা শীঘ্রই এসব প্রকল্পের সুফল ভোগ করতে পারব। সেই সাথে অর্থনৈতিকভাবেও আমাদের ব্যাপক অগ্রগতি হচ্ছে। রেমিট্যান্স আহরনে আমরা রেকর্ড গড়েছি। জননেত্রী শেখ হাসিনার এসব উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আমাদের সবার হাতে হাত মিলিয়ে কাজ করে যেতে হবে।

জনতা ব্যাংক প্রধান কার্যালয় পিআরডির ডিজিএম মো. মুজিবুর রহমান মোল্লা, স্বাধীনতা ব্যাংকার্স পরিষদ কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মো. শাব্বির আহমেদ শিমুল, সহসভাপতি মো. জুনায়েদ হোসেন, যুগ্মসাধারন সম্পাদক মো. ফয়সাল, জনতা ব্যাংক প্রাতিষ্ঠানিক কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার মো. মিজানুর রহমানসহ সকল স্তরের কর্মকর্তাদের সহযোগিতায় এ কর্মসূচি বাস্তবায়িত হয়।

রি-এমএস/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়