আজকের সংবাদপত্র পর্যালোচনা

আগের সংবাদ

বাবুগঞ্জে কল দিলেই পৌঁছে যাচ্ছে ফ্রি অক্সিজেন

পরের সংবাদ

আজ আবারও বাংলাদেশের বিপক্ষে মাঠে নামবে অস্ট্রেলিয়া

প্রকাশিত: আগস্ট ৪, ২০২১ , ১০:৪৪ পূর্বাহ্ণ আপডেট: আগস্ট ৪, ২০২১ , ১০:৪৫ পূর্বাহ্ণ

পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে টাইগাদের কাছে হেরেছে অস্ট্রেলিয়া ক্রিকেট দল। আজ আবারও আজ আবার টাইগারদের বিপক্ষে মাঠে নামবে ক্যাঙ্গারুরা। মঙ্গলবারের প্রথম টি-টোয়েন্টিতে টাইগারদে দুর্দান্ত বোলিংয়ে ২৩ রানে বধ করেছে ক্যাঙ্গারুদের।

বুধবার (৪ আগস্ট) বাংলাদেশ সময় সন্ধ্যা ৬টায় শুরু হবে সিরিজের দ্বিতীয় ম্যাচটি। অস্ট্রেলিয়ার বিপক্ষে এটাই টাইগারদের প্রথম দ্বিপাক্ষিক টি-টোয়েন্টি সিরিজ। এর আগে টি-টোয়েন্টিতে চার বার অস্ট্রেলিয়ার মুখোমুখি হয়েছে টাইগাররা। সবগুলো ম্যাচই ছিল টি-টোয়েন্টি বিশ্বকাপের।

প্রথম ম্যাচে মাত্র ১৩১ রান করেও জয় তুলে নিয়েছে বাংলাদেশ। ১৩২ রানের টার্গেটে খেলতে নেমে ১০৮ রানে অলআউট হয়েছে ম্যাথু ওয়েডবাহিনী। কঠোর স্বাস্থ্যবিধি মেনে এগিয়ে চলছে এই সিরিজের সব আয়োজন।

মঙ্গলবার শুরু হওয়া এই সিরিজ শেষ হবে ৯ আগস্ট। সিরিজের সবগুলো ম্যাচই অনুষ্ঠিত হচ্ছে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। সবগুলো ম্যাচই শুরু হবে সন্ধ্যা ৬টায়। এই সিরিজে অজি দলে নেই স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েল, অ্যারন ফিঞ্চ ও প্যাট কামিন্সরা। এদিকে, বাংলাদেশ দলে নেই তামিম ইকবাল, মুশফিকুর রহীম ও লিটন দাসরা।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়