২৩ বছর পর আবু তালেব শেখ ফিরে পেল তার পরিবার

আগের সংবাদ

তাহিরপুরে তিন শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা

পরের সংবাদ

ভেজা শরীর, গাল ভর্তি দাঁড়ি: চমকে যাওয়া লুকে ‘তরুণ’ শাহরুখ

প্রকাশিত: আগস্ট ৩, ২০২১ , ১:৫৪ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৪, ২০২১ , ১২:১৮ অপরাহ্ণ

শীঘ্রই ‘পাঠান’ দিয়ে বলিউডে ফের কামব্যাক করছেন শাহরুখ। সম্প্রতি শাহরুখের ফটোশ্যুট ঘুম উড়িয়েছে নেটিজেনদের। বহু বছর পর শার্টলেস অবতারে হাজির হন অভিনেতা। ফটোশ্যুটে অভিনেতার চুল থেকে স্টাইল সবটাই চমকপ্রদ দেখাচ্ছে। ছবি দেখে প্রশংসা উপচে পড়ছে।

বিখ্যাত সেলিব্রিটি ফটোগ্রাফার ডাব্বু রতনানির ক্যামেরায় সম্প্রতি লেন্সবন্দি হন শাহরুখ। ইনস্টাগ্রামে ফটোশ্যুটের সেই ছবি শেয়ার করেছেন ডাব্বু। ছবিতে শর্টহীন দুর্দান্ত পোজে দেখা যায় বলিউডের বাদশাকে। কালো-সাদা মনোক্রোমে ছবিতে ভেজা শরীর এবং চুল, গালভর্তি দাঁড়িতে অসাধারণ লুকে ধরা দিয়েছেন অভিনেতা।

ছবি শেয়ার করে ডাব্বু ক্যাপশনে লেখেন, ‘একবার আপনি নির্ভীক হয়ে গেলে, জীবনে সম্ভাবনা অসীম। ক্যারিশম্যাটিক শাহরুখ খান’। শাহরুখ ভক্তরা ছবিতে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন। শাহরুখ খানের শার্টলেস স্টাইল দেখে একজন এত খুশি হয়েছিলেন যে তিনি ডাব্বুকে প্রশ্ন ছোঁড়েন ‘এটা কী করে দিলে!’

অন্যদিকে, বলিউডে কানাঘুষো খবর সাত বছর পর ফের একবার একসঙ্গে শুটিং ফ্লোরে ফিরছেন ভারতীয় ছবির ‘আইকনিক’ জুটি শাহরুখ খান এবং কাজল। আর এবারে এই জুটিকে বড়পর্দায় ফিরিয়ে আনছেন বলিউডের অন্যতম সেরা পরিচালক রাজকুমার হিরানি।

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়