হেলেনা জাহাঙ্গীরের দুই সহযোগী গ্রেপ্তার

আগের সংবাদ

শেকৃবি প্রতিষ্ঠাতা উপাচার্য মো. শাদাত উল্লা আর নেই

পরের সংবাদ

দীর্ঘদিন পর্দার আড়ালে কি করছেন শ্রীলেখা

প্রকাশিত: আগস্ট ৩, ২০২১ , ১১:২৩ পূর্বাহ্ণ আপডেট: আগস্ট ৩, ২০২১ , ১১:২৩ পূর্বাহ্ণ

বেশ কিছু সময় ধরে পর্দায় দেখা যাচ্ছে না শ্রীলেখা মিত্রকে। তবে কি টলিপাড়াকে পাকাপাকিভাবে বিদায় জানালেন শ্রীলেখা মিত্র? এক ভক্তের রাখা এই প্রশ্নের সরাসরি জবাব দিলেন শ্রীলেখা। খবর হিন্দুস্তান টাইমসের।

বেশ কিছু সময় ধরে পর্দায় দেখা যাচ্ছে না শ্রীলেখা মিত্রকে। কোনও ছবিতে অতিথি শিল্পী হিসেবেও মুখ দেখা যায়নি তার। কেন তাকে ছবিতে দেখা যাচ্ছে না? তবে কি টলিপাড়াকে পাকাপাকিভাবে বিদায় জানালেন শ্রীলেখা মিত্র? এক ভক্তের রাখা এই প্রশ্নের সরাসরি জবাব দিলেন শ্রীলেখা।

সাম্প্রতিক সময়ে নেটমাধ্যমে দারুন সক্রিয় এই অভিনেত্রী। সুযোগ পেলেই ভক্তদের সঙ্গে প্রশ্নোত্তরে মেতে ওঠেন তিনি। অগণিত রাখা প্রশ্নের মধ্যে বাছাই করে জবাব দেন শ্রীলেখা। এ রকমই এক প্রশ্নোত্তর পর্বে এক ভক্ত শ্রীলেখাকে জিজ্ঞাসা করেন, এই মুহূর্তে কেন আপনাকে মুভি করতে দেখা যাচ্ছে না? আপনি কি টলিউডকে বিদায় জানিয়েছেন নাকি রয়েছে অন্য কোনও কারণ? একমুহূর্ত দেরি না করে বেশ গুছিয়ে জবাব দিয়েছেন এই টলি-অভিনেত্রী। তিনি জানিয়েছেন তার পেশাটা ৯টা থেকে ৫টার নয়। তিনি একজন অভিনেতা। তাই সবসময়ই যদি পর্দায় তাকে দেখেন দর্শক, তাহলে ‘ফেস ভ্যালু’ কমে যাবে। অর্থাৎ শ্রীলেখা মিত্রকে পর্দায় দেখার আগ্রহ কমে যাবে।

তবে বক্তব্য শেষে তিনি জানাতে ভোলেননি যে ভালো কাজ করার আগ্রহ এবং ইচ্ছে তার বহুদিনের। তাই সুযোগ পেলেই হয় না। তৈরিও করতে হয় নিজেকে। এইমুহূর্তে সেরকমই কিছু প্রস্তুতি নিচ্ছেন তিনি। খুব তাড়াতাড়িই তাকে নতুন প্রোজেক্ট-এ দেখার ঘোষণা করার পাশাপাশি শ্রীলেখা বালেন, অনেককেই রুজির জন্য কাজ করতে হয়, কিন্তু আমি সেই অধ্যায় পেরিয়ে এসেছি টাচউড।

তাছাড়া অ্যাডভার্টাইজিং, পাবলিক রিলেশনসে ফার্স্ট ক্লাস ডিগ্রি হোল্ডার তিনি। তাই অভিনেত্রী না হলে অ্যাড ওয়ার্ল্ডে দেখা যেত তাকে। কপি রাইটার হিসেবেও হাত পাকাতে পারতেন। অন্য আরও এক ভক্তের প্রশ্নের এই জবাব দিতেও দেখা যায় অভিনেত্রীকে। প্রসঙ্গত,ভেনিস ফিল্ম ফেস্টিভ্যাল তিনি ব্যস্ত। হাতেও রয়েছে বেশ কয়েকটি কাজ। তার মধ্যে রয়েছে ওয়েব সিরিজও।উল্লেখ্য, ৭৮ তম ভেনিস আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে জায়গা করে নিয়েছে আদিত্য বিক্রম পরিচালিত ছবি ‘ওয়ানস আপন এ টাইম ইন কলকাতা’। সেই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে শ্রীলেখাকে।

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়