প্রধানমন্ত্রীর ধন্যবাদ পেলেন গণপূর্ত প্রতিমন্ত্রী-সচিব

আগের সংবাদ

২৩ বছর পর আবু তালেব শেখ ফিরে পেল তার পরিবার

পরের সংবাদ

তিন বন্ধু মোটরসাইকেলে ঘুরতে গিয়ে প্রাণ গেল এক জনের

প্রকাশিত: আগস্ট ৩, ২০২১ , ১:২৯ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৩, ২০২১ , ১:৩১ অপরাহ্ণ

লালমনিরহাটের হাতীবান্ধায় তিন বন্ধু মিলে ঘুরতে বেরিয়ে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে হযরত আলী (২১) নামের এক বন্ধুর মৃত্যুর ঘটনা ঘটেছে।

সোমবার (২ আগস্ট) সন্ধ্যায় উপজেলার বুড়িমারী-লালমনিরহাট মহাসড়কের দিঘিরটহাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হযরত আলী উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের কাসাইটারী এলাকার আমিনুর রহমানের ছেলে। তিনি স্থানীয় সরকারি আলিমুদিন কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র।

স্থানীয়রা জানান, হযরত আলীসহ তিন বন্ধু একটি মোটরসাইকেলে হাতীবান্ধা শহরে আসার পথে দিঘিরটহাট নামক এলাকায় একটি ট্রাক অতিক্রম করার চেষ্টা করেন। এ সময় মোটরসাইকেলের পেছনে থাকা হযরত আলী ছিটকে পড়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে হাতীবান্ধা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাবার পথে তার মৃত্যু হয়।

হাতীবান্ধা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল হাকিম আজাদ বলেন, কোনো অভিযোগ না থাকায় মরদেহ পরিবারের কাছে হস্থন্তর করা হয়েছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়