ভেজা শরীর, গাল ভর্তি দাঁড়ি: চমকে যাওয়া লুকে ‘তরুণ’ শাহরুখ

আগের সংবাদ

চলমান লকডাউন বাড়ল ১০ আগস্ট পর্যন্ত

পরের সংবাদ

তাহিরপুরে তিন শতাধিক রোগীকে বিনামূল্যে চিকিৎসা

প্রকাশিত: আগস্ট ৩, ২০২১ , ২:১২ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৩, ২০২১ , ২:১৩ অপরাহ্ণ

স্বাস্থ্যবিধি মেনে করোনা সচেতনতা ও সংক্রমণ প্রতিরোধে তৃণমূল পর্যায়ে লোকজনকে সচেতন করার লক্ষে ৩শতাধিক অসহায়, হতদরিদ্র্য রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (৩ আগস্ট) সকাল থেকে বিকেল পর্যন্ত তাহিরপুর উপজেলার বাদাঘাট উত্তর ইউনিয়নের ২নং ওয়ার্ডের নাগরপুর, ভোলাখালীসহ ৫টি গ্রামের অসহায়, হতদরিদ্র্য রোগীদের মধ্যে নাগরপুর শিশু কিশোর ইসলামী সংঘের উদ্যোগে ও অপসোনিন, জিসকা, এসিআই, ফার্মাসিয়া, রেনেটা ও একমি ফার্মাসিউটিক্যালসের সহযোগীতায় বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষধ প্রদান করা হয়েছে।

রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন, ডা. সারোয়ার আলম তালুকদার, ডা. রোকেয়া বেগম হাসি, ডা. রুনা আক্তার বেলী।

এসময় উপস্থিত সংগঠনের প্রধান উপদেষ্টা শুক্কুর আলী, উপদেষ্টা আব্দুল হেকিম, আজিজুর রহমান তালুকদার, মাওলানা আব্দুল হান্নান, আজিজুর রহমান।

সভাপতি এসআই শফিক, সিনিয়র সহ সভাপতি মোবারক হোসেন, সাধারণ সম্পাদক ওয়াদুদ হাসান মারুফ, যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হাসান, অর্থ সম্পাদক রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক হৃদয় হোসেন, প্রচার সম্পাদক আতিকুর রহমান, উপ সম্পাদক তোফাজ্জল হোসেন অভি, সদস্য ক্বারী নিজাম উদ্দিন, ইকবাল হোসেন, মজিবুর রহমান প্রমুখ।

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়