১১ আগস্ট থেকে যাত্রীবাহী ট্রেন চলবে: রেলমন্ত্রী

আগের সংবাদ

ভিমরুলের কামড়ে প্রভাষকের মৃত্যু

পরের সংবাদ

তাহিরপুরে স্ত্রীকে হাত, পা বেঁধে নদীতে ফেলে হত্যাচেষ্টায় স্বামী গ্রেপ্তার

প্রকাশিত: আগস্ট ৩, ২০২১ , ৬:৪৭ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৩, ২০২১ , ৬:৪৭ অপরাহ্ণ

তাহিরপুরে যৌতুকের দাবী পূরণ না করায় স্ত্রীকে হাত, পা বেঁধে নদীতে ভাসিয়ে দিয়ে হত্যাচেষ্টার ঘটনায় তাহিরপুর থানায় দায়েরকৃত মামলার প্রধান আসামী নির্যাতনের শিকার গৃহবধূর স্বামী আবু তাহের জান্নাত কে গ্রেপ্তার করেছে তাহিরপুর থানা পুলিশ।

মঙ্গলবার (৩ জুলাই) সকালে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে মামলার তদন্দকারী কর্মকর্তা (আইও) এস আই মোহাম্মদ জয়নাল আবেদিন সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার ডুংরিয়া বাজারের সামনে রাস্তা থেকে তাকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আবু তাহের জান্নাত দোয়ারাবাজার উপজেলার চৌধুরীপাড়া গ্রামের সাজিদ মিয়ার ছেলে।

উল্লেখ্য ৩১ জুলাই শুক্রবার রাতে তাহিরপুর উপজেলার উত্তর বাদাঘাট ইউনিয়নের বাদলারপাড় গ্রামে মাইফুল নেছা (২৩) নামের এক গৃহবধূকে যৌতুকের দাবি মেটাতে না পারায় তার স্বামী, শ্বশুর ও দুই দেবর মিলে হাত পা বেঁধে মুখে কস্টেপ লাগিয়ে হত্যার উদ্দেশ্যে বাড়ির পার্শ্ববর্তী ভাঙারখাল নদীতে ভাসিয়ে দেয়ার সময় প্রতিবেশীরা টের পেয়ে অসুস্থ্য অবস্থায় গৃহবধূকে উদ্ধার করে তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

অভিযোগ উঠেছে, যৌতুকের দাবি না মেটানোর কারণে হাত পা বেধে মুখে কসটেপ লাগিয়ে নদীর পানিতে ভাসিয়ে দিয়ে ওই গৃহবধূকে হত্যা চেষ্টা করে স্বামী, শ্বশুর ও দুই দেবর। প্রতিবেশীরা এ ঘটনা দেখে ফেলায় প্রাণে বেঁচে যায় গৃহবধূ। তারা নদীর পাড় থেকে হাত-পা বাঁধা ও মুখে কসটেপ লাগানো অবস্থায় তাকে উদ্ধার করেন। ঘটনার পর থেকে স্বামী, শ্বশুর, দুই দেবর পলাতক ছিল।

এ ঘটনায় শনিবার রাতে নির্যাতিত গৃহবধূ মাইফুল নেছা বাদী হয়ে স্বামী আবু তাহের জান্নাত, শ্বশুর সাজিদ মিয়া, দেবর বাবুল মিয়া, জাকির হোসেন ও মামা শ্বশুর উপজেলার টেন্ডেলপাড়া গ্রামের আলী হোসেনকে আসামী করে তাহিরপুর থানায় একটি মামলা দায়ের করে।

জান্নাতকে গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আব্দুল লতিফ তরফদার জানিয়েছেন, জিজ্ঞাসাবাদ শেষে আবু তাহের জান্নাতকে আদালতে সোপর্দ করা হবে।

রি-এসএইচ/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়