মাস্ক না পরলে জরিমানা করতে পারবে পুলিশ

আগের সংবাদ

প্রতারণা ও অন্ধকার জগতে তারকা মডেল সেলিব্রেটিরা

পরের সংবাদ

উইকেট হারিয়ে চাপে পড়েছে অস্ট্রেলিয়া

প্রকাশিত: আগস্ট ৩, ২০২১ , ৮:৩৭ অপরাহ্ণ আপডেট: আগস্ট ৩, ২০২১ , ৮:৪৩ অপরাহ্ণ

অস্ট্রেলিয়ার বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচে বল হাতে শুরুটা ভালই করেছে বাংলাদেশ। ইনিংসের প্রথম বলেই অ্যালেক্স কেরিকে বোল্ড করলেন মেহেদী। এরপর দ্বিতীয় ওভারেই আঘাত হানেন নাসুম আহমেদ। তিনি দুর্দান্ত বোলিং করে সাজঘরে ফেরান জস ফিলিপেকে। এরপর তৃতীয় ওভারে বল হাতে আঘাত হানলেন সাকিব আল হাসান। তিনি প্রথম বলেই হ্যানরিকসকে বোল্ড করেন। ফলে শুরুতেই তিন উইকেট হারিয়ে চাপে পড়েছে অস্ট্রেলিয়া।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ৬ওভারে ৩উইকেট হারিয়ে ৩২ তুলেছে সফরকারীরা। উইকেটে অপরাজিত আছেন ম্যাথু ওয়েড ৬ ও মিচেল মার্শ১৫ রান।

এর আগে টস হেরে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করতে পারেনি টাইগাররা। ইনিংসের দ্বিতীয় বলেই ছক্কা হাঁকিয়েছিলেন নাঈম শেখ। তবে শুরুটা ভালো হয়নি বাংলাদেশের। ৯ বলে ২ রান করে ফিরেছিলেন সৌম্য সরকার এরপর নাঈমও ফেরেন ২৯ বলে ৩০ রান করে। এই দুইজনকে হারিয়ে চাপে পড়ে লাল-সবুজের প্রতিনিধিরা। এরপর দলের হাল ধরেন অধিনায়ক মাহমুদউল্লাহ ও সাকিব। কিন্তু তাড়াহুড়া করে খেলতে গিয়ে মাহমুদউল্লাহ ব্যক্তিগত ২০ রানে হ্যাজেল উডের বলে সাজঘরে ফিরেন। এরপর সাকিব ৩৬, নুরুল হাসান ৩ ও শামীম হাসান ৪রান করে আউট হন। ফলে নির্ধারিত ২০ ওভারে ৭উইকেট খুইয়ে ১৩১ রান তুলতে সক্ষম হয় টাইগাররা।

বল হাতে অস্ট্রেলিয়ার হয়ে হ্যাজেল উড ৩টি উইকেট শিকার করেন। এছাড়া মিচেল স্টার্ক ও অ্যাডাম জাম্পা একটি করে উইকেট নেন।

আর-কেই/ডি-এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়