×

পুরনো খবর

মাদক মামলায় ৬ দিনের রিমান্ডে ঈশিতা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ আগস্ট ২০২১, ০৪:৩২ পিএম

মাদক মামলায় ৬ দিনের রিমান্ডে ঈশিতা

সোমবার ইশরাত রফিক ঈশিতাকে আদালতে তোলা হয়: ভোরের কাগজ

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ও প্রতারণার অভিযোগে পৃথক দুই মামলায় প্রতারক ইশরাত রফিক ঈশিতা ও তার সহযোগী শহিদুল ইসলাম দিদারকে ছয়দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (২ আগস্ট) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো.আশেক ইমামের আদালত এ রিমান্ডের আদেশ দেন।

এদিন দুপুর ১ টা ৩০ মিনিটে আসামিদের আদালতে হাজির করে ঢাকার শাহ আলী থানার পুলিশ। এরপর প্রতারণার মামলায় পাঁচদিন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় পাঁচদিন করে তাদেরকে মোট ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। এ আবেদনের প্রেক্ষিতে আদালত আসামিদের প্রতারণার মামলায় তিনদিন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে গতকাল রবিবার সকালে মিরপুরে অভিযান চালিয়ে প্রতারক ঈশিতা ও তার সহযোগী দিদারকে গ্রেপ্তার করে র‍্যাব-৪। র‍্যাবের ওই অভিযানে তাদের বাসা থেকে ভুয়া আইডি কার্ড, ভুয়া ভিজিটিং কার্ড, ভুয়া সিল, ভুয়া সার্টিফিকেট, প্রত্যয়নপত্র, ভুয়া ব্রিগেডিয়ার জেনারেল পদের দুটি ইউনিফর্ম ও র‌্যাঙ্ক ব্যাজ, ল্যাপটপ, ৩০০ পিস ইয়াবা, পাঁচ বোতল বিদেশি মদ ও মোবাইল উদ্ধার করা হয়।

পরেরদিন সকালে র‍্যাব-৪ বাদী হয়ে তাদের বিরুদ্ধে মিরপুরের শাহআলী থানায় প্রতারণা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ডিজিটাল নিরাপত্তা আইনে তিনটি মামলা দায়ের করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App