×

সারাদেশ

বরিশাল বিভাগে করোনায় ৩১ জনের মৃত্যু, শনাক্ত ৭৮৯

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ আগস্ট ২০২১, ১১:৩৫ এএম

বরিশাল বিভাগে করোনায় ৩১ জনের মৃত্যু, শনাক্ত ৭৮৯

ফাইল ছবি

বরিশাল বিভাগে করোনা ভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরও ৩১ জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে ভোলা জেলায় ৬ জন, বরিশাল জেলায় ৪ জন, পটুয়াখালীতে ২ জন এবং পিরোজপুর জেলায় ১ জনের মৃত্যু হয়েছে। এদের বয়স ৪৫ থেকে ৯০ বছরের মধ্যে।

এই বিভাগের ৬ জেলায় নতুন করে করেনায় আক্রান্ত হয়েছে ৭৮৯ জন। সোমবার (২ আগস্ট) বিভাগীয় স্বাস্থ্য পরিচালকের দপ্তর সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

শেরেবাংলা মেডিকেলের পরিচালকের কার্যালয়ের তথ্যমতে, গেল ২৪ ঘণ্টায় এ হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে ৫ জন এবং উপসর্গে ১৮ জনের মৃত্যু হয়েছে। এখানে নতুন ৪৭ জন রোগি নিয়ে অবজারভেশন কক্ষে ভর্তি আছে ১৯৭ জন এবং করেনা ওয়ার্ডে ভর্তি আছে ১১৪ জন রোগী।

অপরদিকে বরিশাল জেনারেল হাসপাতালে ২২ বেডের বিপরীতে আজ রোগি ভর্তি হয়ে চিকিৎসা নিচ্ছেন ৩৩ জন। পিসিআর ল্যাবে ১৮৮ টেস্টে ১০৫ জন পজেটিভ এসেছে এই হার ৫৫.৮৫।

জেলার সিভিল সার্জন জানিয়েছেন, ২৮২ জন করোনা পজেটিভ হয়েছে। এর মধ্যে ১১৭ জন বরিশাল নগরীতে। এরপরই মুলাদী উপজেলায় ৪১ জন এবং আগৈলঝাড়া উপজেলায় করোনা সনাক্ত হয়েছে ২৫ জনের।

বিভাগে করোনা শনাক্তের মধ্যে বরিশাল জেলায় ২৮২ জনের পর ভোলা জেলায় ১৬০ এবং তৃতীয় অবস্থানে রয়েছে পুটয়াখালী জেলা। এখানে করোনা শনাক্ত হয়েছে ১২৯ জনের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App