×

বিনোদন

নিজের বিয়েতে যে ছক কষলেন জাহ্নবী কাপুর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ আগস্ট ২০২১, ১১:০৩ এএম

নিজের বিয়েতে যে ছক কষলেন জাহ্নবী কাপুর

জাহ্নবী

বিয়ের দিনটা সবচেয়ে খাস হয় যে কোনো মেয়ের জীবনে। সেইদিন সব লাইম লাইট থাকে কনের উপরেই। আর যদি সে কোনো বলিউড তারকা হয় তাহলে তো কথাই নেই! বিয়ের দিন কেমন সাজবেন তা ঠিক করে ফেলেছেন জাহ্নবী কাপুরও। বিয়ের পুরো পরিকল্পনার ছক কষে বসে রয়েছেন শ্রীদেবীর জানু। কোথায় বিয়ে করবেন, কেমনভাবে ভেন্যু সাজানো হবে- সব প্ল্যানিং রেডি।

শ্রীদেবী ও বনি কাপুর কন্যার কথায়, বিগ ফ্যাট বলিউড ওয়েডিং নয় তার বিয়ে ‘সাধারণ এবং রীতি অনুসারে’। খুব বেশিদিন ধরে বিয়ের অনুষ্ঠান চালানোর পরিকল্পনা নেই জাহ্নবীর, দু-দিনের মধ্যেই সব অনুষ্ঠান শেষ করতে চান তিনি। ইতালীর লাগোয়া তিররেনীয় সাগরে অবস্থিত ছোট্ট দ্বীপ কেপ্রিতে একটা বিলাসতরীতে নিজের ব্যাচেলার পার্টি করবেন জাহ্নবী, বিয়ের অনুষ্ঠান হবে তিরুপতিতে। আর সংগীত এবং মেহেন্দির অনুষ্ঠানের আয়োজন করা হবে তামিলনাড়ুর মাইলাপুরে, হ্যাঁ, শ্রীদেবীর জন্মভিটেতেই প্রাক-বিয়ের এই অনুষ্ঠানটি করতে চান জাহ্নবী।

রিসেপশন নিয়ে খুব বেশি উত্সাহী নন জাহ্নবী। সেই প্রসঙ্গে জানতে চাওয়া হলে, তিনি পাল্টা হবে, ‘ওটা কি খুব জরুরি? না, তো… দরকার নেই'।

বিয়ের ভেন্যু একদম সাবেকি সাজে সাজাবেন জাহ্নবী, থাকবে জুঁইফুলের ডেকোরেশন। ব্রাইডস মেট হিসাবে জাহ্নবীর বিয়েতে অংশ নেবেন বোন খুশি কাপুর, সত্‍ দিদি অংশুলা কাপুর এবং বন্ধু তানিশা সন্তোষি। জাহ্নবীর বিয়েতে বনি কাপুর এবং খুশি খুব বেশি আবেগঘন হয়ে পড়বেন নিশ্চিত জাহ্নবী, অংশুলাকেই সবটা সামলাতে হবে এখন থেকেই ভবিষ্যত বাণী সেরে ফেললেন জাহ্নবী।

বিয়ের দিন কাঞ্জিভরাম অথবা পট্টু পাভাদাই শাড়িতে সাজবেন তিনি। সেই শাড়ির রঙ হবে সোনালি আর আইভরির মিশেলে। মেহেন্দিতে গোলাপি এবং সংগীতে হলুদ রঙের সাবেকি পোশাক পছন্দ জাহ্নবীর।

কিন্তু সব প্ল্যান তো রেডি, পাত্রটা কে? জাহ্নবী বললেন, আমার বর এমন মানুষ হবে যার মনটা খুব পবিত্র, এখনও পর্যন্ত এমন কোনও মানুষ খুঁজে পাইনি। আশা করছি জলদি পাব।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App