×

খেলা

করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে শেন ওয়ার্ন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০২ আগস্ট ২০২১, ০৮:৫৯ এএম

করোনায় আক্রান্ত হয়ে আইসোলেশনে শেন ওয়ার্ন

শেন ওয়ার্ন

করোনায় আক্রান্ত শেন ওয়ার্ন। দ্য হান্ড্রেডে লন্ডন স্পিরিটের কোচের দায়িত্বে রয়েছেন অস্ট্রেলিয়ার কিংবদন্তি লেগ স্পিনার। ১ অগস্ট রবিবার সাউদার্ন ব্রেভের বিপক্ষে ওয়ার্নের দল লন্ডন স্পিরিটের ম্যাচ ছিল। এদিন সকালেই ওয়ার্ন জানান তার শরীর খারাপ লাগছে। সঙ্গে সঙ্গে তার করোনার পরীক্ষা করা হয়। সেখানে রিপোর্টের ফল পজিটিভ আসে। এছাড়া ওয়ার্নের দলের আরও এক ব্যক্তির টেস্টের ফলাফলও পজিটিভ এসেছে তবে তার নাম প্রকাশ করা হয়নি। কোভিড পজিটিভ রিপোর্ট আসার পর শেন ওয়ার্ন ও টিম ম্যানেজমেন্টের ওই সদস্য আইসোলেশনে রয়েছেন।

ওয়ার্নের দল লন্ডন স্পিরিট তাদের প্রথম তিন ম্যাচের তিনটিতেই হেরেছে। দলটির অধিনায়ক ইংল্যান্ড জাতীয় দলের অধিনায়ক ইয়ন মর্গ্যান৷ শক্তিশালী দল ও খ্যাতনামা কোচ নিয়েও এখনও সাফল্যের মুখ দেখেনি দলটি। এরমধ্যেই দলের উদ্বেগ আরও বৃদ্ধি করে দিয়েছে ওয়ার্নের করোনা আক্রান্তের দুঃসংবাদ।

দ্য হান্ড্রেডে করোনা পজিটিভ হওয়া দ্বিতীয় কোচ ওয়ার্ন। তার আগে করোনা আক্রান্ত হয়েছিলেন ট্রেন্ট রকেটসের প্রধান কোচ অ্যান্ডি ফ্লাওয়ার। এবং চলমান দ্য হান্ড্রেডে করোনা আক্রান্তের তৃতীয় ঘটনা এটি। প্রথম টেস্টের ফলাফল পজিটিভ আসার পরেই ওয়ার্ন ও উক্ত ব্যক্তিকে আইসোলেশনে পাঠানো হয়েছে। বর্তমানে ওয়ার্ন দ্বিতীয় পিসিআর টেস্টের জন্য অপেক্ষায় রয়েছেন। তবে তার দলের ম্যাচ স্থগিত করা হয়নি। লন্ডনের স্পিরিটের ম্যাচ যথারীতি সময় অনুযায়ীই শুরু হয়েছিল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App