হোটেল রেস্তোরাঁ খোলা রাখতে চায় ব্যবসায়ীরা

আগের সংবাদ

রাজধানীর সবখানেই যানজট ও মানুষের ভিড়

পরের সংবাদ

মা হচ্ছেন ডিম্পল ক্যুইন দীপিকা!

প্রকাশিত: আগস্ট ২, ২০২১ , ১২:৫০ অপরাহ্ণ আপডেট: আগস্ট ২, ২০২১ , ১২:৫০ অপরাহ্ণ

বলিউডের ডিম্পল ক্যুইন কী এবার মা হতে চলেছেন? বেশ কয়েকদিন ধরেই এই জল্পনা তুঙ্গে। আগেই সঞ্জয় লীলা বনশালির অফিসের বাইরে দীপিকাকে ঢিলেঢালা পোশাকে দেখা গিয়েছিল, আর তারপরই ফিসফাস আরও বেড়ে যায়। খবর জি নিউজের।

রণবীর-দীপিকা এদিন মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে চুপি চুপি হাজির হয়েছিলেন। যদিও পাপারাতজিদের এড়িয়ে যেতে চাইলেও লেন্সবন্দি হলেন দীপবীর জুটি। গাড়ির ভিতর থেকেই দেখা পাওয়া গেল তারকা দম্পতির। সত্যিই কী মা হচ্ছেন দীপিকা?

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

দীপিকার প্রেগন্যান্সির চর্চা শুরু হয় সঞ্জয় লীল বনশালির অফিসের সামনে তাঁকে ঢিলে পোশাকে দেখার পর থেকে। তাঁর ঢলঢলে পোশাক দেখেই নেটিজেনদের মত মা হতে চলেছেন তিনি। আর তাই বেবি বাম্প লুকিয়ে রাখার জন্য দীপিকা এমন পোশাক পরেছেন। সেই আগুনেই খানিক ঘি ঢাললেন দীপিকা-রণবীর, একসঙ্গে হাসপাতাল থেকে বের হতে দেখা গেল তাদের।

কবীর খানের ৮৩-তে দেখা যাবে দীপিকাকে, শাহরুখ খানের পাঠান ছবির শ্যুটিং সারছেন নায়িকা। ইতিমধ্যেই ঘোষণা হয়েছে হৃত্বিকের সঙ্গে ফাইটার ছবির। এর মাঝেই এমন গুঞ্জনে অনুরাগীদের প্রশ্ন তবে কী এই প্রজেক্ট গুলোতে তাঁরা দেখতে পাবেন না ডিম্পল ক্যুইনকে?

ডি-এফবি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়