করোনার টিকাকেন্দ্রে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করবে যুবলীগ

আগের সংবাদ

হাসপাতালে ‘সিট খালি নাই’ বাইরে স্বজনের করুণ কান্না

পরের সংবাদ

রাজধানীর বারিধারা থেকে মডেল পিয়াসা আটক, মদ সিসা ইয়াবা জব্দ

প্রকাশিত: আগস্ট ২, ২০২১ , ১২:২৬ পূর্বাহ্ণ আপডেট: আগস্ট ২, ২০২১ , ১২:৪৮ পূর্বাহ্ণ

ফারিয়া মাহাবুব পিয়াসাসহ দুই মডেলের বাসায় অভিযান শুরু করেছে ঢাকা মহানগর ডিবি পুলিশের সাইবার ক্রাইম বিভাগ। রবিবার (১ আগস্ট) রাত ১০টার দিকে পিয়াসার বারিধারার বাসায় অভিযান শুরু হয়। এসময় তাকে আটক করা হয়েছে বলে জানিয়েছে ডিবি পুলিশ। এছাড়া মোহাম্মদপুরে আরেক মডেলের বাসায় অভিযান চলছে।

অভিযানের বিষয়টি পুলিশের ডিবির যুগ্ম কমিশনার হারুন অর রশিদ গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

ডিবি পুলিশ জানায়, পিয়াসার বিরুদ্ধে ব্ল্যাকমেইল করে অর্থ আদায়ের অভিযোগে আটক করা হয়েছে। পিয়াসা ছাড়াও ডিবি পুলিশ মোহাম্মদপুরে আরেক মডেলকে আটকের জন্য অভিযান চালাচ্ছে।

পুলিশের একটি দায়িত্বশীল সূত্র জানায়, পিয়াসার বাসায় অভিযান চালিয়ে মদ, সিসা ইয়াবা সহ বিপুল পরিমাণ মাদকদ্রব্য উদ্ধার করা হয়েছে।

ডিবি সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মহিদুল ইসলাম অভিযানের কথা নিশ্চিত করে বলেন, ফারিয়া মাহাবুব পিয়াসার বাসায় অভিযান চালানো হচ্ছে। আপাতত এতটুকুই বলতে পারছি। বাকিটা আমাদের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে এসে ব্রিফিংয়ে বিস্তারিত জানাবেন।

মডেল পিয়াসা। ফাইল ছবি

বিভিন্ন সময়ে নানা ঘটনায় আলোচনায় আসেন পিয়াসা। ২০১৭ সালে মে মাসে বনানীর রেইনট্রি হোটেলে দুই বিশ্ববিদ্যালয় ছাত্রী ধর্ষণের শিকার হয়েছিলেন। ওই ঘটনায় তার নাম সামনে আসে। প্রথমে মামলা করতে এ ঘটনার ভুক্তভোগীদের সহযোগিতা করেছিলেন পিয়াসা। কিন্তু সেই পিয়াসার বিরুদ্ধেই আবার মামলা তুলে নেয়ার হুমকির অভিযোগে জিডি করেছিলেন ভুক্তভোগীরা। পুলিশের একটি দায়িত্বশীল সূত্র এই তথ্য জানান।

সর্বশেষ গুলশানের অভিজাত ফ্ল্যাট থেকে মোসারাত জাহান মুনিয়া নামের এক তরুণীর লাশ উদ্ধারে পর যে মামলা হয়েছিল তাতেও পিয়াসার নাম ছিল।

জানা গেছে, আপন জুয়েলার্সের কর্ণধার দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদের সাবেক স্ত্রী পিয়াসা। রেইনট্রি হোটেলে ধর্ষণের ওই ঘটনার কিছু দিন আগেই সাফাতের সঙ্গে তার বিবাহবিচ্ছেদ হয়।

ডি-আরআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়