×

জাতীয়

সাবেক অর্থমন্ত্রী মুহিতকে দেখতে হাসপাতালে ছোটভাই পররাষ্ট্রমন্ত্রী মোমেন (ভিডিও)

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০১ আগস্ট ২০২১, ০৯:৫০ পিএম

সাবেক অর্থমন্ত্রী মুহিতকে দেখতে হাসপাতালে ছোটভাই পররাষ্ট্রমন্ত্রী মোমেন (ভিডিও)

রবিবার আবুল মাল আবদুল মুহিতকে হাসপাতালে দেখতে জান পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন

করোনায় আক্রান্ত সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত ভালো আছেন বলে জানিয়েছেন তার ভাই পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন। তিনি জানিয়েছেন, আবুল মাল আবদুল মুহিত আগের তুলনায় অনেকটাই সুস্থ। তিনি বর্তমানে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) ভর্তি রয়েছেন।

রবিবার (১ আগষ্ট) তাঁর সহোদর পররাষ্ট্রমন্ত্রী ডক্টর এ কে আব্দুল মোমেন এমপি সস্ত্রীক উনাকে হাসপাতালে দেখে এসেছেন। বইয়ের মানুষ মুহিত হাসপাতালের শয্যায় থেকেও বই ও পত্রিকা পড়ছেন।

এদিকে সম্মিলিত সামরিক হাসপাতালের (সিএমএইচ) একজন চিকিৎসক নাম প্রকাশ না করার শর্তে জানিয়েছেন, সাবেক অর্থমন্ত্রী মুহিতের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। তিনি করোনা পজিটিভ।

জানা গেছে- চলতি মাসে করোনার কিছু উপসর্গ দেখাসহ শারীরিকভাবে অসুস্থ বোধ করেছিলেন তিনি। ২৫ জুলাই (রবিবার) করোনার নমুনা পরীক্ষার ফলে পজিটিভ আসে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতকে সিএমএইচে ভর্তি করা হয়। তার সুস্থতার জন্য সিলেটসহ দেশ-বিদেশের সবার কাছে দোয়া চেয়েছেন পররাষ্ট্রমন্ত্রী এ কে আব্দুল মোমেন।

সামাজিকে যোগাযোগ মাধ্যম ফেসবুকে মুক্তাদির আহমেদ মুক্তা নামে একজন নিজের একাউন্টে সাবেক এই অর্থমন্ত্রীর সর্বশেষ শারীরিক অবস্থা নিয়ে একটি সংক্ষিপ্ত ভিডিও শেয়ার করেছেন। সেটা ভোরের কাগজের পাঠেদের জন্য শেয়ার করা হলো ---  

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App