বন্ধু তোমার পথের সাথীকে চিনে নিও

আগের সংবাদ

এবারের সংগ্রাম স্বাধীনতার সংগ্রাম

পরের সংবাদ

বাবা হচ্ছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন

প্রকাশিত: আগস্ট ১, ২০২১ , ১২:৪২ পূর্বাহ্ণ আপডেট: আগস্ট ১, ২০২১ , ১২:৪৮ পূর্বাহ্ণ

বাবা হতে যাচ্ছেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। তার স্ত্রী ক্যারি জনসন ইনস্টাগ্রামে এই সুখবর দিয়েছেন। শনিবার (৩১ জুলাই) বিবিসির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

এই ক্রিসমাসেই মা হতে যাচ্ছেন জানিয়ে ৩৩ বছর বয়সী ক্যারি ইনস্টাগ্রমে লিখেছেন, আবার গর্ভধারণ করতে পেরে নিজেকে সৌভাগ্যবতী মনে করছি। ওই পোস্টে চলতি বছরের শুরুতে গর্ভপাতের কারণে তার ‘মন ভেঙে’ গিয়েছিল বলেও অকপটে জানিয়েছেন ক্যারি।

ওই দম্পতির প্রথম সন্তান উইলফ্রেডের জন্ম হয় ২০২০ সালের এপ্রিলে। ওই বছরের মে মাসে ওয়েস্টমিনস্টার ক্যাথেড্রালে ঘরোয়া আয়োজনে নিজেদের বিয়েটা সেরে ফেলেন ক্যারি-বরিস। যুক্তরাজ্যের ইতিহাসে ২০০ বছরের মধ্যে বরিস জনসনই প্রথম প্রধানমন্ত্রী যিনি দায়িত্বরত অবস্থায় বিয়ের পিঁড়িতে বসেন।

এটা অবশ্য ৫৭ বছর বয়সী ব্রিটিশ প্রধানমন্ত্রীর তৃতীয় বিয়ে। বরিসের দ্বিতীয় স্ত্রী মেরিনা হুইলার। তাদের চারটি সন্তান আছে। তবে প্রথম স্ত্রী আলেগ্রা মস্টিন-ওয়েন আর বরিসের কোনো সন্তান নেই।

এর আগে ব্রিটিশ প্রধানমন্ত্রীর দায়িত্বে থাকার সময় ২০০০ সালে বাবা হয়েছিলেন টনি ব্লেয়ার। ২০১০ সালে ১০ নম্বর ডাউনিং স্ট্রিটে থাকাকালেই কন্যা সন্তানের বাবা-মা হয়েছিলেন তৎকালীন প্রধানমন্ত্রী ডেভিড ক্যামেরন আর সামান্থা।

ডি-এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়