ভূমধ্যসাগর থেকে বাংলাদেশিসহ ৩৯৪ অভিবাসী উদ্ধার

আগের সংবাদ

দ্রুততম মানব ইতালির মার্সেল ইয়াকবস

পরের সংবাদ

দেড় মাস ধরে নিখোঁজ উত্তরা হাই স্কুলের শিক্ষার্থী

প্রকাশিত: আগস্ট ১, ২০২১ , ৭:০৩ অপরাহ্ণ আপডেট: আগস্ট ১, ২০২১ , ৭:০৩ অপরাহ্ণ

রাজধানীর উত্তরা হাই স্কুল এলাকা থেকে গত ১৬ জুন দুপুর একটার দিকে নিখোঁজ হন সিয়াম নামের এক শিক্ষার্থী। দেড় মাসের বেশি সময় ধরে নিখোঁজ থাকা সিয়ামের এখনও সন্ধান পায়নি পুলিশ।

নিখোঁজ সিয়ামের বাবার নাম কেনু মিয়া (৪২), মায়ের নাম ছালেহা বেগম। কেনু মিয়া উত্তরা থানা মাধ্যমিক শিক্ষা অফিসে চতুর্থ শ্রেণীর একজন কর্মচারী। তার জন্মস্থান সুনামগঞ্জ জগন্নাথপুরের কালাইনপুরার দিঘরবাগদক্ষিণ। বর্তমানে তিনি নগরীর উত্তরখান ফায়দাবাদ রেলগেটের কাছে পরিবার নিয়ে বসবাস করছেন।

রবিবার তিনি জানান, গত ১৬ জুন উত্তরা ৭ নং সেক্টরের উত্তরা হাই স্কুলের পাশে রূপান্তর কোচিং সেন্টারে অ্যাসাইনমেন্ট করতে যায় সিয়াম। এরপর থেকে সে নিখোঁজ। এ বিষয়ে উত্তরা পশ্চিম থানায় একটি সাধারণ ডায়রি করা হয়েছে বলে জানান তিনি।

তিনি জানান, সিয়ামের নিখোঁজ হওয়ার বিষয়টি সম্পর্কে অবগত আছেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান। ইতোমধ্যে তিনি র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) মহাপরিচালক চৌধুরী আবদুল্লাহ আল মামুনকে এ বিষয়ে অবগত করেছেন।

কেনু মিয়া বলেন, আমার ছেলে আজ দেড় মাসের বেশি সময় ধরে নিখোঁজ। আমরা ছেলের খোঁজে পথে পথে ঘুরছি। কোথায় গেলে আমার ছেলেকে সন্ধান পাব? আমি পরিকল্পনামন্ত্রী স্যারকে বলেছি। মন্ত্রী স্যার র‍্যাবকে বলেছেন। কেউ ছেলের সন্ধান পেলে ০১৭৩৫৪৯৯৬৭২ নম্বরে যোগাযোগ করার অনুরোধ জানান কেনু।

এ প্রসঙ্গে উত্তরা পশ্চিম থানার অফিসার্স ইনচার্জ শাহ মো. আকতারুজ্জামান ইলিয়াস বলেন, সিয়ামের ছবি ও জিডির কপি প্রত্যেকটি থানায় পাঠানো হয়েছে। কোনো তথ্য পাওয়া গেলে সংশ্লিষ্টদের জানাব। আমাদের চেষ্টা অব্যাহত আছে।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়