×

জাতীয়

সংস্কারকৃত আধুনিক পার্লামেন্ট মেম্বার্স ক্লাব উদ্বোধন করলেন স্পিকার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩১ জুলাই ২০২১, ১০:৩১ পিএম

সংস্কারকৃত আধুনিক পার্লামেন্ট মেম্বার্স ক্লাব উদ্বোধন করলেন স্পিকার

শনিবার সংস্কারকৃত আধুনিক পার্লামেন্ট মেম্বার্স ক্লাব উদ্বোধন উদ্বোধন করেন ড. শিরীন শারমিন চৌধুরী।

সংস্কারকৃত আধুনিক পার্লামেন্ট মেম্বার্স ক্লাব উদ্বোধন করেলেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। শনিবার (৩১ জুলাই) তিনি এই ক্লাবের উদ্বোধন করেন।

এই সময় তিনি বলেন, সকল সংসদ সদস্য ও নির্বাচনী এলাকার জনগণের জন্য পার্লামেন্ট মেম্বার্স ক্লাব একটি গুরুত্বপূর্ণ স্থান। বাংলাদেশের সকল ক্লাবের চাইতে পার্লামেন্ট মেম্বার্স ক্লাব সবদিক থেকে অনন্য। যথাযথ আধুনিকায়নের মাধ্যমে পার্লামেন্ট মেম্বার্স ক্লাবকে তৈরি করা হয়েছে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বাংলাদেশ জাতীয় সংসদের চীফ হুইপ ও পার্লামেন্ট মেম্বার্স ক্লাবের সভাপতি নূর-ই-আলম চৌধুরী, সাধারণ সম্পাদক ক্যাপ্টেন এ বি তাজুল ইসলাম, সাবেক চীফ হুইপ আ স ম ফিরোজ, কাজী ফিরোজ রশীদ বক্তব্য রাখেন।

এছাড়াও অনুষ্ঠানে হুইপ ইকবালুর রহিম, আবু সাঈদ আল মাহমুদ স্বপন ও মাহবুব আরা বেগম গিনি, সংসদ সদস্য শেখ সালাউদ্দিন জুয়েল, খালিদ মাহমুদ চৌধুরী, শরীফ আহমেদ, উপাধ্যক্ষ আব্দুস শহীদ, নসরুল হামিদ বিপু, জুনাইদ আহমেদ পলক, নজরুল ইসলাম বাবু, আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, নাহিম রাজ্জাক, শফিকুল ইসলাম শিমুল, রাজী মোহাম্মদ ফখরুল, রুমানা আলীসহ সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App