লকডাউনে সরকারি গাড়িতে যাত্রাবাড়ী থেকে মতিঝিল ৫০ টাকা!

আগের সংবাদ

রবিবার সারা দেশে দূরপাল্লার বাস চলবে

পরের সংবাদ

গৃহকর্মীকে নির্যাতন করে চিত্রনায়িকা একা গ্রেপ্তার

প্রকাশিত: জুলাই ৩১, ২০২১ , ৯:৩৭ অপরাহ্ণ আপডেট: জুলাই ৩১, ২০২১ , ১০:৩৩ অপরাহ্ণ

গৃহকর্মীকে নির্যাতনের অভিযোগে ঢাকাইয়া ছবির জনপ্রিয় চিত্রনায়িকা একাকে গ্রেপ্তার করেছে হাতিরঝিল থানা পুলিশ। শনিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রাজধানীর রামপুরার উলন এলাকার একরামুন্নেসা উচ্চ বিদ্যালয়ের পেছনে বন্ধু নিবাসের ৯তলায় থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় নির্যাতনের শিকার গৃহকর্মী হাজেরা বেগমকে (৩৫) ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল থেকে চিকিৎসা দেয়া হয়েছে। পাশাপাশি ওই বাসা থেকে ৫ পিস ইয়াবা, ৫০ গ্রাম গাঁজা ও আধা বোতল মদ জব্দ করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

হাতিরঝিল থানার ইন্সপেক্টর (তদন্ত) গোলাম মহিউদ্দিন ফারুক বিষয়টি নিশ্চিত করে জানান, চিত্রনায়িকা একার গৃহকর্মী হাজেরা জাতীয় জরুরী সেবা ৯৯৯-এ কল করে জানান, তার উপর নির্যাতন করা হচ্ছে। পরে ৯৯৯- থেকে বিষয়টি আমাদের জানালে সঙ্গে সঙ্গে ওই গৃহকর্মীকে উদ্ধার করে অভিযুক্ত চিত্রনায়িকা একাকে আটক করা হয়। চিকিৎসার জন্য হাজেরাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এক প্রশ্নের জবাবে গোলাম মহিউদ্দিন ফারুক বলেন, প্রাথমিকভাবে হাজেরা জানিয়েছে, ছোটখাটো বিষয় নিয়ে তাকে মারধর করা হয়েছে। এ বছরে আরো একবার তাকে মারধর করা হয়েছিলো। ঢামেকে চিকিৎসা শেষে হাজেরাকে জিজ্ঞাসাবাদ করলে আরো তথ্য পাওয়া যাবে।

নির্যাতনের শিকার গৃহকর্মী হাজেরা বেগমকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে চিকিৎসা দেয়া হয়। ছবি: ভোরের কাগজ

নির্যাতনের শিকার গৃহকর্মী হাজেরা বেগম বলেন, কয়েকটি বাসায় ছোটা বুয়া হিসেবে কাজ করেন তিনি। উলন রোডে নায়িকা একার বাসাতেও তিন মাস ধরে কাজ করছিলেন। গতকাল দুপুরের পরে ওই বাসায় কাজে গিয়ে তার পাওনা ৫ হাজার টাকা চান তিনি। এতে প্তি হয়ে এক পর্যায়ে ইট দিয়ে তার মাথায় ও হাতে আঘাত করে একা। হাজেরার স্বামী রিকশাচালক রফিকুল ইসলাম জানান, এলাকাবাসীর মাধ্যমে খবর পেয়ে তিনি ওই বাসায় গিয়ে আহত স্ত্রীকে দেখতে পান। পরে পুলিশে খবর দেয়া হয়। হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুর রশিদ বলেন, গৃহকর্মীকে নির্যাতন ও মাদক উদ্ধারের ঘটনায় দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

প্রসঙ্গত, একসময় নিজের অভিনয় দিয়ে বাংলা চলচ্চিত্রে বেশ সাড়া ফেলেছিলেন চিত্রনায়িকা একা। খ্যাতিনামা পরিচালক কাজী হায়াতের তেজী এবং ধর’সহ বেশ কয়েকটি ছবিতে নায়ক মান্নার বিপরীতে দেখা গিয়েছিল তাকে। সে সময় এ জুটিকে বেশ গ্রহণ করেছিল দর্শক। এরপর নায়ক মান্নার সঙ্গে একাধারে অনেকগুলো ছবিতে অভিনয় করেন এবং সফলতাও পান তিনি। নায়ক মান্না ছাড়াও রুবেল, আমিন খান, অমিত হাসান, আলেকজান্ডার বো, শাকিব খান, কাজী মারুফসহ আরো অনেক নায়কের বিপরীতে বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন একা।

নায়ক মান্না মারা যাওয়া এবং অশ্লীল ছবির নায়িকাসহ কিছু বিতর্কিত কাজে জড়ানোর অভিযোগে পড়ে সিনেমা থেকে বিদায় নিয়ে নেন একা। অল্প সময়ে গ্ল্যামার জগতে পরিচিতি লাভ করা এ নায়িকা এক পর্যায়ে বিদেশে পাড়ি জমান। পরে ২০১১ সালে দেশে ফিরে আসলেও আর আগের জায়গা ধরে রাখতে পারেননি। কিছু নাটক ও বিজ্ঞাপনে কাজ করলেও আর রুপালি পর্দায় কাজ করতে দেখা যায়নি তাকে। তবে, গত বছর হঠ্যাৎ করেই তার রুপালি পর্দায় ফিরে আসার খবর চাউড় হয়েছিলো।

আর-আইআর/এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়