ডুমুরিয়ায় শসার কেজি ‌৫টাকা হওয়ায় কৃষকের মাথায় হাত

আগের সংবাদ

সংস্কারকৃত আধুনিক পার্লামেন্ট মেম্বার্স ক্লাব উদ্বোধন করলেন স্পিকার

পরের সংবাদ

আবারও কাছাকাছি ছোটো পর্দার ‘অরণ্য’ আর ‘পাখি’

প্রকাশিত: জুলাই ৩১, ২০২১ , ১০:৩০ অপরাহ্ণ আপডেট: জুলাই ৩১, ২০২১ , ১০:৩০ অপরাহ্ণ

কথায় আছে সবুরে মেওয়া ফলে, এই কথা সত্যি করে প্রায় ছয় বছর পর আবার জুটিতে যশ-মধুমিতা। হ্যাঁ, বাংলা টেলিভিশনের অন্যতম হিট জুটি অরণ্য আর পাখি-কে ফের একসঙ্গে দেখা যাবে। না, কোনও জল্পনা নয় একদম পাকা খবর। সপ্তাহ শেষে এই খবর জেনে ‘যশমিতা’ ভক্তরা যে সপ্তম স্বর্গে পৌঁছে যাবেন তা বলাই বাহুল্য।

মধুমিতার সঙ্গে জুটি বেঁধে তিনি ফিরছেন, এ কথা এক ডিজিটাল সংবাদমাধ্যমকে নিশ্চিত করেছেন স্বয়ং যশ দাশগুপ্ত। তবে কোন মাধ্যম বা পরিচালক কে হবেন তা নিয়ে স্পিকটি নট যশ। কিন্তু প্রযোজনা সংস্থা এসভিএফ-এর আগামী কোনও প্রোজেক্টেই দেখা যাবে দুজনকে এই নিয়ে কোনও সন্দেহ নেই। খবর হিন্দুস্তান টাইমসের।

যশ-মধুমিতা জুটির কামব্যাকের জল্পনা শনিবার বিকালে প্রথম উস্কে দেন এসভিএফ-এর যৌথ কর্ণধার মহেন্দ্র সোনি। যশ-মধুমিতার একটি ছবি পোস্ট করে লেখেন, ‘কিছু একটা খিচুরি পাকছে’। সঙ্গে ট্যাগ করেন যশ-মধুমিতাকে। সেই ছবি রি-টুইট করে যশ লেখেন- ‘দেজা ব্রিউ’, সঙ্গে জুড়ে দেন চোখ মারার একটা ইমোজি।

প্রসঙ্গত, ২০১৩-র এসভিএফ-এর প্রযোজনাতেই তৈরি ব্লকবাস্টার ধারাবাহিক ‘বোঝে না সে বোঝে না’-তে যশ-মধুমিতাকে জুটিকে পেয়েছিল দর্শক। এই সিরিয়াল শেষ হওয়ার পর ২০১৬ সালে রুপোলি সফর শুরু করেন যশ। বছর চারেক পর বড় পর্দায় পা রেখেছেন মধুমিতাও।

দুজনেই এখন ছোটপর্দা থেকে অনেক দূরে, তাই জল্পনা খুব সম্ভবত বড় পর্দাতেই কামব্যাক করবে এই জুটি। ওটিটি প্ল্যাটফর্মের রমরমার জামানায় কোনও সিরিজে কাজের সম্ভাবনাও এক্কেবারে উড়িয়ে দেওয়া যাচ্ছে না।

এদিন মহেন্দ্র সোনির শেয়ার করা ছবিতে এসভিএফের অফিসে দেখা গিয়েছে দুই তারকাকে। দু’জনেরই পরনে ছেঁড়া ডেনিম। মধুমিতাকে পরনে স্লিভলেস হলুদ রঙা লেয়ারড টপ আর যশ পরেছেন আকাশি রঙা টি-শার্ট। দুজনের রসায়ন আজও আগের মতোই জমজমাট তা বলে দিচ্ছে এই ছবি।

যশ ও প্রযোজক মহেন্দ্র সোনির টুইটার কথোপথন আরও কিছু ইঙ্গিত দিল এদিন। যশ স্পষ্ট জানান, ‘আজ তো শুধু গা ঘামানোর পর্ব চলছিল’, পালটা প্রযোজক লেখেন- ‘হ্যাঁ, সোমবার তো ম্যাচ ডে। অনেক শুভেচ্ছা’। তবে কি সোমবার থেকেই শ্যুটিং শুরু হচ্ছে ‘যশমিতা’র নতুন প্রোজেক্টের? প্রশ্ন অনুরাগীদের মনে।

এর আগে এসভিএফ-এর প্রযোজনাতেই একটি ছবিতে জুটি বাঁধার কথা যশ-মধুমিতার। কিন্তু সেই সময় ব্যক্তিগত জীবনের সমস্যার জেরে পিছিয়ে আসেন অভিনেত্রী। অবশেষে সব বাধা কাটিয়ে ফের জমবে যশমিতা-র অনস্ক্রিন রোম্যান্স। মাধ্যম যাই হোক না কেন, এই জুটিকে ফিরে পেতে মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়