×

সারাদেশ

ফুটবল খেলতে যাওয়ার সময় গাছের সঙ্গে বাইকের ধাক্কা, প্রাণ গেল দুই বন্ধুর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জুলাই ২০২১, ০৪:৫৯ পিএম

ফুটবল খেলতে যাওয়ার সময় গাছের সঙ্গে বাইকের ধাক্কা, প্রাণ গেল দুই বন্ধুর

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সাপমারা ইউনিয়নের ইসলামপুর কলেজ মাঠে ফুটবল খেলতে যাওয়ার সময় মোটরসাইকেল দুর্ঘটনায় ফুল মিয়া (২৫) ও আব্দুস সালাম(২৪)নামে দুই বন্ধুর নিহত হয়েছে।

শুক্রবার(৩০ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে গোবিন্দগঞ্জ-রাজাবিরাট সড়কের সাপমারা ইউনিয়নের সারাই গ্রামে এ দুর্ঘটনা ঘটে। ফুল মিয়া গোবিন্দগঞ্জ উপজেলার সাপমারা ইউনিয়নের পন্ডিতপুর গ্রামের ফেরদৌস মিয়ার ছেলে ও আব্দুস সালাম একই ইউনিয়নের খামারপাড়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে। মর্মান্তিক এ সড়ক দুর্ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সাড়ে ৯টার দিকে দুইবন্ধু দ্রুত গতিতে মোটরসাইকেল নিয়ে গোবিন্দগঞ্জ-রাজাবিরাট সড়ক দিয়ে ইসলামপুরের দিকে যাচ্ছিলেন। পথে সারাই গ্রামে সড়কের মোড় ঘুরতে গিয়ে মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে মোটরসাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে ঘটনাস্থলেই আব্দুস সালাম মারা যায়। গুরুতর আহতাবস্থায় ফুল মিয়াকে হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়। ঘটনাস্থলে থাকা সাপমারা ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ড সদস্য আইয়ূব হোসেন ঘটনার সত্যতা স্বীকার করেন।

নিহতের পারিবারিক সূত্র জানায়, সকালে আব্দুস সালাম মোটরসাইকেল নিয়ে বন্ধু ফুল মিয়ার বাড়িতে যান। সেখানে সকালের নাস্তা সেরে দুই বন্ধু ইসলামপুর কলেজ মাঠে ফুটবল খেলতে বাড়ি থেকে বেরিয়ে পড়েন।

বৈরাগীহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মিলন চ্যাটার্জী বলেন, মরদেহ দুটি উদ্ধারের পর পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় তদন্ত কেন্দ্রে একটি অস্বাভাবিক মৃত্যু(ইউডি) মামলা করা হয়েছে।

এ খবর পেয়ে গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাবেক সাংসদ অধ্যক্ষ আবুল কালাম আজাদ নিহতদের বাগিতে যান এবং শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App