×

সারাদেশ

প্রধানমন্ত্রীর উপহারের ঘরের ক্ষতিসাধন ও চুরির ঘটনায় থানায় মামলা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জুলাই ২০২১, ১১:২৮ পিএম

প্রধানমন্ত্রীর উপহারের ঘরের ক্ষতিসাধন ও চুরির ঘটনায় থানায় মামলা

বৃহস্পতিবার রাতের কোনও এক সময়ে কে বা কারা তৈরিকৃত একটি ঘরের তিনটি পিলার ভেঙ্গে ফেলেছে। ছবি: ভোরের কাগজ

মুজিব শতবর্ষে ভূমিহীন ও গৃহহীনদের ঘর তৈরির লক্ষে কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার ধলা ইউনিয়নে প্রধানমন্ত্রীর দেয়া উপহারের তৈরিকৃত ঘরের ক্ষতিসাধন ও মটরচুরির অভিযোগে তাড়াইল থানায় উপজেলা বাস্তবায়ন কর্মকর্তা শহীদ উল্লাহ বাদী হয়ে মামলা দায়ের করেছেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার ৩নং ধলা ইউনিয়নের অসহায় দরিদ্রদের জন্য প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ন-০২ প্রকল্পের ২৪ টি ঘর নির্মানের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। বৃহস্পতিবার রাতের কোনও এক সময়ে কে বা কারা তৈরিকৃত একটি ঘরের বারান্দার কাঠামোসহ তিনটি পিলার ভেঙ্গে ফেলেছে। পাশের আরেকটি ঘরের পিলার ভাঙ্গা।

তাছাড়া ঘর নির্মাণের কাজে ব্যবহৃত মটরটি সম্প্রতি চুরি হয়ে যায়। খবর পেয়ে আজ বিকালে অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) ফরিদা ইয়াসমিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শহীদ উল্লাহসহ ঘটনাস্থল পরিদর্শন করেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা) ফরিদা ইয়াসমিন বলেন, দরিদ্রদের জন্য প্রধানমন্ত্রীর দেয়া উপহারের ঘরে যারা ক্ষতিসাধন করেছে তারা দেশ ও জাতির শত্রু। অচিরেই তাঁদের খুঁজে বের করে আইনের আওতায় আনা হবে। আজ থেকে ঘর হস্তান্তর না হওয়া পর্যন্ত প্রতিদিন পালাক্রমে আনসার সদস্যরা নিরাপত্তার দায়িত্ব পালন করবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App