×

সারাদেশ

গাইবান্ধায় কাভার্ড ভ্যান-সিএনজির সংঘর্ষে ৪ জন নিহত, আহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ জুলাই ২০২১, ০৯:৩৯ পিএম

গাইবান্ধার পলাশবাড়িতে সিএনজিচালিত অটোরিকশা ও কাভার্ড ভ্যানের মুখোমুখি সংঘর্ষে চালক ও নারীসহ চার জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন শিশুসহ আরও ৩ জন।

আজ শুক্রবার (৩০ জুলাই) সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের পলাশবাড়ী উপজেলা শহরের উত্তর বাসস্ট্যান্ড এলাকায় (পেট্রোল পাম্পের সামনে) এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে সিএনজিচালিত অটোরিকশার চালক ও দুইজন নারী যাত্রী। অপরজন কাভার্ড ভ্যানের চালক ছিলেন।

আহত সিএনজি'র তিন যাত্রীর মধ্যে একজনকে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ভর্তি ও দুইজনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তাৎক্ষনিকভাবে নিহতদের নাম পরিচয় জানা সম্ভব হয়নি।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ সন্ধ্যায় বগুড়াগামী কাভার্ড ভ্যানটি পলাশবাড়ী উপজেলা শহরের উত্তর বাসস্ট্যান্ডে পৌঁছলে হঠাৎ করে ধাপেরহাটগামী একটি সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে সিএনজিচালিত অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গেলে দুই চালকসহ এক নারী ঘটনাস্থলেই মারা যান। এ সময় আহত হয় সিএনজিতে থাকা শিশুসহ আরও তিনজন।

তাদের মধ্যে পলাশবাড়ী হাসপাতালে নেওয়ার পর মৃত্যু হয়েছে আহত অপর এক নারীর। পরে খবর পেয়ে হাইওয়ে থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) মো. মতিউর রহমান জানান, নিহতের লাশ ও দুর্ঘটনা কবলিত সিএনজি উদ্ধারে ঘটনাস্থলে হাইওয়ে পুলিশ কাজ করছে। তবে তাক্ষণিকভাবে হতাহতদের নাম পরিচয় জানাতে পারেননি তিনি।

এদিকে, দুর্ঘটনার পর পরই ঘটনাস্থল পরির্দশন করেছেন জেলা পুলিশ সুপার মো. তৌহিদুল ইসলাম। এ সময় তিনি দুর্ঘটনার কারণ অনুসন্ধান করাসহ দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা বলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App