×

বিনোদন

রাজনীতি ছেড়ে গানের ভুবনে ফিরতে চান বাবুল সুপ্রিয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জুলাই ২০২১, ০৯:৫২ পিএম

রাজনীতি ছেড়ে গানের ভুবনে ফিরতে চান বাবুল সুপ্রিয়

বাবুল সুপ্রিয়

রাজনীতি ছেড়ে গানের ভুবনে ফিরতে চান বাবুল সুপ্রিয়

মন্ত্রিত্ব খুইয়েই প্রকাশ্যে বিদ্রোহ ঘোষণা করেছিলেন তিনি। তার পর ঢোঁক গিললেও দলের সঙ্গে দূরত্ব বাড়ছে আসানসোলের সাংসদ বাবুল সুপ্রিয়র। এরই মধ্যে সোশ্যাল সাইটে পোস্ট করে রাজনীতি ছাড়ার ইঙ্গিত দিলেন তিনি। জানালেন ফিরতে পারেন গানের জগতে। বাবুলের এই পোস্ট নিয়ে ফের শোরগোল শুরু হয়েছে। খবর হিন্দুস্তান টাইমসের।

বৃহস্পতিবার সোশ্যাল সাইটে একটি গান পোস্ট করে বাবুল লেখেন, ‘সোশ্যাল সাইটে গান নিয়ে কিছু লিখলে আপনাদের অকুণ্ঠ ভালবাসা পাই। একান্তে ভাবলে মনে হচ্ছে এগুলো গায়ক বাবুলকে লেখা। অনেকে রাজনৈতিক পোস্টে আক্রমণ করলেও আমার গানের প্রশংসা করছেন।

অনেকেই বলছেন রাজনীতি ছেড়ে দিতে। এই কথাগুলো আমাকে গভীর ভাবে ভাবাচ্ছে। কিছু পাওয়ার আশায় বা ‘পাওয়ার’-এর আশায় তো রাজনীতিতে আসিনি।’

এর পর বাবুলের উপলব্ধি, ‘গান ও রাজনীতি দুটোতেই খারাপ – ভাল থাকবে। কিন্তু আপনাদের ভালবাসাকে পাথেয় করে আপনাদের মধ্যে দিয়ে হেঁটে যেতে যেতে কোথাও আমার আমি থেকে আলাদা হয়ে যাচ্ছি না তো? নইলে আপনারা কেন বারবার ফিরে আসতে বলছেন?’

বলে রাখি, এমাসে কেন্দ্রীয় মন্ত্রিসভায় রদবদলে মন্ত্রিত্ব হারিয়েছেন বাবুল সুপ্রিয়। কেন্দ্রীয় প্রতিমন্ত্রীর পদ থেকে ইস্তফা দিতে হয়েছে তাঁকে। তার পর মন্ত্রিত্ব কেড়ে নেওয়ার পদ্ধতি নিয়ে সোশ্যাল সাইটে সরব হন বাবুল। যাতে ব্যাপক অস্বস্তিতে পড়ে বিজেপি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App