×

সারাদেশ

চৌদ্দগ্রামে জামায়াতের ৫ নেতাকর্মী গ্রেপ্তার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ জুলাই ২০২১, ১০:৩২ এএম

কুমিল্লার চৌদ্দগ্রামে গোপন বৈঠক করার সময় জামায়াতের পাঁচ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (২৮ জুলাই) বিকেলে উপজেলার চিওড়া ইউনিয়নের দক্ষিণ ডিমাতলী গ্রামের একটি বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করা হয়। চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ শুভ রঞ্জন চাকমা তথ্যটি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, উপজেলার চিওড়া ইউনিয়নের দক্ষিণ ডিমাতলী গ্রামের মৃত আলী আহাম্মদের ছেলে ইউনিয়ন জামায়াতের সভাপতি জালালউদ্দিন টিপু (৪৩), চিওড়া গ্রামের (বেপারীবাড়ীর) জহিরুল হকের ছেলে ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি নাজমুল হক বাবর (৪৮), সাঙ্গিশ্বর গ্রামের মৃত আব্দুল মান্নানের ছেলে ধোড়করা ওয়ার্ড জামায়াতের সেক্রেটারি অলিউল্ল্যাহ লিটন (৪০), ডিমাতলী (মধ্যমপাড়া) গ্রামের সৈয়দ আহাম্মেদের ছেলে রফিকুল ইসলাম দুলাল (৩৪) ও চরপাড়া (হাজীবাড়ী) গ্রামের আব্দুল মান্নানের ছেলে শাহনেওয়াজ কাজল (৫৬)।

চৌদ্দগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শুভ রঞ্জন চাকমা জানান, গোপন বৈঠক চলাকালে বুধবার বিকেলে উপজেলার চিওড়া ইউনিয়নের দক্ষিণ ডিমাতলী গ্রামে জামায়াতের সভাপতি জালালউদ্দিন টিপু বাড়িতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় টিপুসহ ৫ নেতার্মীকে আটক করা হয়। তাদের নিকট হইতে জামায়াতে ইসলামীর লিফলেট ও সহযোগী সদস্য ফরম উদ্ধার করে জব্দ করা হইয়াছে। তাহাদের  বিরুদ্ধে নাশকতামূলক কর্মকাণ্ডের ষড়যন্ত্র করার মামলা রুজু করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App