থাইল্যান্ডের বিমানবন্দরেই করোনা হাসপাতাল

আগের সংবাদ

করোনায় আরও ২৩৯ জনের মৃত্যু, শনাক্ত ১৫২৭১

পরের সংবাদ

সৌদিতে ইয়াবা পাচারকারী সাদ্দাম রিমান্ডে

প্রকাশিত: জুলাই ২৯, ২০২১ , ৬:৪৪ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৯, ২০২১ , ৬:৫০ অপরাহ্ণ

সৌদি আরবের দাম্মামে ৮ হাজার ৯৫০ পিচ ইয়াবা ট্যাবলেট পাচার করার সময় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে গ্রেপ্তার সাদ্দামকে দুই দিনের রিমান্ডে নিতে আদেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার (২৯ জুলাই) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আবু সাঈদের আদালত এ আদেশ দেন।

এদিন পুলিশ সাদ্দামকে আদালতে হাজির করার পর তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলাটির সুষ্ঠু তদন্তের স্বার্থে দশ দিনের রিমান্ড নিতে আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা। পরে এ আবেদনের প্রেক্ষিতে আদালত দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে ২৮ জুলাই গোপন তথ্যের ভিত্তিতে ভোর ছয়টার দিকে সাদ্দামকে আটক করে এয়ারপোর্ট আর্মড পুলিশ। পরে তল্লাসি করে তার ল্যাগেজের ভেতর বিশেষ কৌশলে রাখা প্যাকেট থেকে ইয়াবাগুলো উদ্ধার করা হয়। প্রাথমিক জিঞ্জাসাবাদ থেকে পুলিশ জানায়, কুমিল্লার এক ব্যক্তির কাছ থেকে ৮ হাজার ৯৫০ পিস ইয়াবা সংগ্রহ করে সাদ্দাম। ২০০-৩০০ টাকা পিচ ইয়াবা সৌদিতে এক থেকে দেড় হাজারে বিক্রি করার উদ্দেশ্যে দাম্মামে এক ব্যক্তির কাছে পৌঁছে দেওয়ার কথা ছিল তার। এ ঘটনায় আসামির বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে পুলিশ।

এর আগে ২০২০ সালে আসামি সাদ্দাম ইয়াবা পাচারের সময় পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছিল বলে জানায় পুলিশ। সেই মামলায় বর্তমানে জামিনে আছেন তিনি।

রি-আরএ/ডি-আরআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়