ঢাকায় থাকা শ্রমিকদের নিয়ে কারখানা খোলার প্রস্তাব বিজিএমইএর

আগের সংবাদ

২৫ বছর হলেই নেওয়া যাচ্ছে করোনার টিকা

পরের সংবাদ

অবশেষে ভাঙল অলিম্পিকের সেই খাট, ভিডিও ভাইরাল

প্রকাশিত: জুলাই ২৯, ২০২১ , ৩:১৮ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৯, ২০২১ , ৩:১৮ অপরাহ্ণ

খাট ভেঙে দিলেন ইজরাইলের প্রতিযোগীরা। এবারের অলিম্পিক্স ভিলেজের খাটকে ‘অ্যান্টি সেক্স বেড’ নাম দেওয়া হয়েছিল। সেই খাটে এক জনের বেশি উঠলে বা বেশি নড়াচড়া করলেই ভেঙে যাবে বলে জানা গিয়েছিল।

তবে এক প্রতিযোগী খাটের উপর লাফানোর ভিডিও প্রকাশ করেন। বুঝিয়ে দেন খাট ভাঙছে না। তবে অবশেষে সেই খাট ভেঙেই ছাড়লেন ইজরাইলের প্রতিযোগীরা। খবর আনন্দবাজার পত্রিকার।

একটি ভিডিও ভাইরাল হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাতে দেখা যায়, গেমস ভিলেজে একটি খাটে ন’জন প্রতিযোগী। তাঁরা লাফাচ্ছেন। এক সময় ভেঙে যায় খাট। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে যায় ভিডিওটি।

তবে এই ঘটনা খুব ভাল চোখে দেখেনি জাপানের মানুষ। অনেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে লেখেন, ‘অন্যের জিনিস এ ভাবে নষ্ট করার কী অর্থ?’ কেউ লেখেন, ‘এই ঘটনা একদমই মজার নয়। একজন জাপানি হিসেবে খুবই দুঃখের।’

এই বিছানা সম্পর্কে আমেরিকার দৌড়বিদ পল চেলিমো টুইট করে লিখেছিলেন, ‘করোনার সময় যাতে ঘনিষ্ঠতা এড়ানো যায়, সেই জন্যই এমন বিছানা বানানো হয়েছে।’ অনেকের মতো তিনিও ভেবেছিলেন এটি ‘অ্যান্টি সেক্স বেড।’

তবে অনেকেই প্রমাণ করেছিলেন তা একেবারেই নয়। ইজরাইলের ন’জন প্রতিযোগী মিলে বিছানা ভেঙে যেন প্রমাণ করলেন সত্যিই পোক্ত এই খাট।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়