×

রাজধানী

রাজধানীতে শিক্ষর্থীর গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জুলাই ২০২১, ০৯:১২ পিএম

রাজধানীর সেগুনবাগিচার একটি বাসায় ফারজানা বিন কাইয়ুম (২১) নামের এক কলেজ ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি করা হয়েছে।

বুধবার (২৮জুলাই) বিকাল সাড়ে ৫টার দিকে ঘটনাটি ঘটে। অচেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সোয়া ৬টায় তাকে মৃত ঘোষণা করেন।

মৃত ফারজানা ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার আইয়ুব মৃধার মেয়ে। ফারজানা সেগুনবাগিচা "নগর ছায়ানীড়" ১৫তলা ভবনের ৩য় তলায় পরিবারের সাথে থাকতো। দুই বোন এক ভাইয়ের মধ্যে ফারজানা ছিল দ্বিতীয়।

ফারজানার বাবা আইয়ুব আলী জানান, ফারজানা সিটি কলেজে ম্যানেজমেন্টের ১ম বর্ষের ছাত্রী ছিল। করোনার কারণে ক্লাশ বন্ধ। বাসাতে থেকেই পড়াশুনা করতো। ফারজানার ইচ্ছা ছিল প্রাইভেট বিশ্ববিদ্যালয়ে পড়বে। এই বিষয় নিয়ে প্রায়ই মা বাবার সাথে মানমালিন্য হতো।

বাবা জানায়, আজও ভর্তির বিষয় নিয়ে তাদের সাথে কথা কাটাকাটি হয়। তখন ফারজানা সহ পরিবারের সবাই বাসাতেই ছিল। ফারজানা বাথরুমে ঢুকে অনেক সময় পার হয়ে গেলেও বের হচ্ছিলোনা। কোন সাড়াশব্দ না পেয়ে দরজা ভেঙ্গে দেখা যায় শাওয়ারের সাথে ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলছে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানায়, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App