×

বিনোদন

রহস্যের খোঁজে দিতিপ্রিয়া, ওয়েব সিরিজে সঙ্গী বিক্রম-রূপসা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৮ জুলাই ২০২১, ০৪:২৪ পিএম

রহস্যের খোঁজে দিতিপ্রিয়া, ওয়েব সিরিজে সঙ্গী বিক্রম-রূপসা

হইচই-এর ওয়েব সিরিজে দিতিপ্রিয়া

রহস্যের খোঁজে দিতিপ্রিয়া, ওয়েব সিরিজে সঙ্গী বিক্রম-রূপসা
রহস্যের খোঁজে দিতিপ্রিয়া, ওয়েব সিরিজে সঙ্গী বিক্রম-রূপসা

বেশ কয়েকদিন ধরেই টলিগঞ্জে কানাঘুসো শোনা যাচ্ছিল, অবশেষে জল্পনায় শিলমোহর পড়ল। হ্যাঁ, ওয়েব সিরিজে ডেবিউ করছেন দিতিপ্রিয়া রায়। হইচইয়ের জনপ্রিয় ওয়েব সিরিজ 'তানসেনের তানপুরা'র তিন নম্বর সিজনে বিক্রম চট্টোপাধ্যায় আর রূপসা চট্টোপাধ্যায়ের সঙ্গে এবার নতুন চমক দিতিপ্রিয়া। এদিন রানিমা-র অবতারে ছোটপর্দার দর্শকদের মন জয় করেছেন দিতিপ্রিয়া রায়, এবার নতুন অবতারে, নতুন প্ল্যাটফর্মে হাজির তিনি। খবর হিন্দুস্তান টাইমসের।

চলতি মাসেই রানিমা-র মহাপ্রয়াণ পর্বের সাক্ষী দেখেছে দর্শক। সজল চোখেই দীর্ঘ চার বছরের জার্নিতে ইতি টেনেছিলেন দিতিপ্রিয়া। তখনই জানিয়েছিলেন, এবার নতুন কিছু করতে চান। নিজের লুক নিয়ে এক্সপেরিমেন্ট করার ইচ্ছেপ্রকাশও করেছিলেন তিনি। জানিয়েছিলেন, এরপর এরকম একটা চরিত্র নিজের জন্য বাছবেন যা তাঁর বয়সের সঙ্গে খাপ খায়। যেমন কথা তেমনি কাজ, এই সিরিজে একদম মর্ডান লুকে ধরা দেবেন দিতিপ্রিয়া।

একদম মর্ডান ড্রেস কিংবা ইন্দো-ওয়েস্টার্ন পোশাকে মোহময়ী দিতিপ্রিয়া। ছোট করে কাটা চুল আর হালকা মেক-আপে আজকের নিউ এজ গার্ল। এই অষ্টাদশী তরুণী এখন টলিউডের টক অফ দ্য টাউন। অভিনেত্রীর ব্যক্তিগত জীবন নিয়েও চর্চার শেষ নেই, তেমনই রানিমার ইমেজ ভেঙে এবার নতুন রূপে দিতিপ্রিয়া। জানা গেছে, রবিবার থেকে শুরু হয়েছে 'তানসেনের তানপুরা'র জোড়ির নতুন অভিযানের শ্যুটিং পর্ব। আলাপ আর শ্রুতি, মানে বিক্রম আর রূপসার এই নতুন অভিযানের সঙ্গে কীভাবে জড়িয়ে যাবেন দিতিপ্রিয়া তা এখনও স্পষ্ট নয়। তবে এই সিরিজেরও কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন সৌগত বসু। এখনও চূড়ান্ত হয়নি এই ওয়েব সিরিজের নাম,তবে খুব শীঘ্রই তা প্রকাশ্যে আনা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App