×

সারাদেশ

শরীয়তপুরে অগ্নিকাণ্ডে ১৮ দোকান পুড়ে ছাই (ভিডিও)

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ জুলাই ২০২১, ১২:৫২ পিএম

শরীয়তপুরে অগ্নিকাণ্ডে ১৮ দোকান পুড়ে ছাই (ভিডিও)

শরীয়তপুরের এক ভয়াবহ অগ্নিকাণ্ড ভস্মীভুত হয়েছে অনেক দোকান। অনেকেই নি:স্ব হয়ে গেছেন। ছবি: ভোরের কাগজ

শরীয়তপুরে অগ্নিকাণ্ডে ১৮ দোকান পুড়ে ছাই (ভিডিও)
শরীয়তপুরে অগ্নিকাণ্ডে ১৮ দোকান পুড়ে ছাই (ভিডিও)

শরীয়তপুরের সখিপুর বালার বাজারে এক ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৮ দোকান ভস্মীভুত। স্বর্ণ, ঔষধ, মুদি, কাপড়, কসমেটিক ও ফলের দোকানগুলো সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে। এক কোটি টাকার ক্ষয়ক্ষতির দাবি করেছে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীরা।

[caption id="attachment_299171" align="aligncenter" width="700"] আগুনে পুড়ে ছাই হওয়া দোকানের দোকানদারদের অনেকেই আহাজারি করছেন। ছবি: ভোরের কাগজ [/caption]

স্থানীয়রা জানায়, রাত সাড়ে তিনটার দিকে একটি দোকানে আগুন দেখে চিৎকার করে এক ব্যবসায়ী। এতে আশপাশের লোকজন এগিয়ে এসে আগুন নেভানোর কাজ শুরু করে। স্থানীয়রা ফায়ার সার্ভিসে ফোন দেয়। দুই ঘণ্টা পরে ফায়ার সার্ভিসের কর্মীরা পৌঁছায়। ততক্ষণে স্থানীয়রাই আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনার পরপরই উপজেলা নির্বাহী অফিসার তানভির আল নাসিফ ঘটনাস্থল পরিদর্শন করেন। তাৎক্ষণিকভাবে ক্ষতিগ্রস্থ প্রত্যেক দোকানদারকে ৫ হাজার টাকা করে সহায়তা করেন তিনি। এছাড়া, স্থানীয় চেয়ারম্যান জিতু মিয়া বেপারী তার নিজস্ব তহবিল থেকে প্রত্যেককে ৩ হাজার টাকা করে সহায়তা প্রদান করেছেন।

[caption id="attachment_299173" align="aligncenter" width="700"] পুড়ে ছাই হয়েছে ১৮টি দোকান। ছবি: ভোরের কাগজ[/caption]

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী সেলিম মোল্লা বলেন, আমার কাপড়ের দোকান পুড়ে ছাই হয়ে গেছে। একটা কাপড়ও বের করতে পারি নাই। ২০ লক্ষ টাকার কাপড় ছিল ঘরে। আমার সব শেষ হয়ে গেছে।

কাপড়ের দোকানদার নূরে আলম বলেন, আমার সব ছাই হয়ে গেছে। কিচ্ছু নাই। কিভাবে বাঁচবো ?

ভেদরগঞ্জ উপজেলায় নির্বাহী অফিসার তানভির আল নাসিফ বলেন, অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসকে ফোন দিয়ে দ্রুত পাঠানোর ব্যবস্থা করি। এখন ঘটনাস্থল পরিদর্শন করলাম। ক্ষয়ক্ষতির তালিকা ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট পাঠানো হবে। পরে তাদের সরকারি সহায়তার আওতায় আনা হবে।

https://youtu.be/RKYuD5k7ZGE

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App