শাশুড়ি ও শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে জামাই গ্রেপ্তার

আগের সংবাদ

করোনায় একদিনে মৃত্যুর সব রেকর্ড ভাঙল

পরের সংবাদ

ডিএনসিসিতে ডেঙ্গু রোধে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা

প্রকাশিত: জুলাই ২৭, ২০২১ , ৫:৫১ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৭, ২০২১ , ৫:৫১ অপরাহ্ণ

ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি) এলাকায় এডিস মশা, ডেঙ্গু ও চিকুনগুনিয়া বিস্তার রোধকল্পে মোবাইল কোর্টে ১৫টি মামলায় সর্বমোট ৪ লক্ষ ৪১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

মঙ্গলবার (২৭ শে জুলাই) ডিএনসিসির ১ নম্বর অঞ্চলে নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. জুলকার নায়ন পরিচালিত মোবাইল কোর্টে ৪টি মামলায় ৬৭ হাজার টাকা, ২ নম্বর অঞ্চলে ৪টি মামলায় ৩ লক্ষ টাকা, ৩ নম্বর অঞ্চলে ৫টি মামলায় ১৪ হাজার টাকা, ৫ নম্বর অঞ্চলে ১টি মামলায় ৫০ হাজার টাকা এবং ৯ নম্বর অঞ্চলে ১টি মামলায় ১০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

এ সময় অভিযানে জরিমানার আদায়ের পাশাপাশি মাইকিং করে জনসচেতনতামূলক বার্তা প্রচার করা হয়। পাশাপাশি সকলকে সিটি কর্পোরেশন এর পক্ষ থেকে এডিস মশা এবং ডেঙ্গু ও চিকুনগুনিয়া প্রতিরোধে ডিএনসিসি মেয়রের আহবান তিন দিনে একদিন, জমা পানি ফেলে দেওয়ার নির্দেশনা মানার নির্দেশ দেন। একই সঙ্গে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশনাসহ স্বাস্থ্যবিধিসমূহ যথাযথভাবে মেনে চলার পরামর্শ দেয়া হয়।

রি-আর/ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়