বড়পুকুরিয়ায় কোভিড-১৯ সংক্রমণ, বন্ধ কয়লা উৎপাদন

আগের সংবাদ

শিশুর লাশ উদ্ধার হলেও নিখোঁজ রয়েছে কিশোর

পরের সংবাদ

চাঁদাবাজির অভিযোগে ঢাবি ছাত্রলীগ নেতা আকতারুল রিমান্ডে

প্রকাশিত: জুলাই ২৭, ২০২১ , ৮:২৭ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৭, ২০২১ , ৮:২৯ অপরাহ্ণ

চাঁদাবাজি ও মারধরের অভিযোগে রাজধানীর শাহবাগ থানায় দায়ের করা মামলায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী ও মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হল শাখা ছাত্রলীগের উপ-দফতর সম্পাদক আকতারুল করিম রুবেলের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

মঙ্গলবার (২৭জুলাই) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. আশেক ইমাম এ আদেশ দেন। এর আগে এদিন আকতারুলকে আদালতে হাজির করে তার পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা। শুনানি শেষে আদালত এক দিনের রিমান্ড মঞ্জুর করেন। আদালতে শাহবাগ থানার সাধারণ নিবন্ধন শাখা সূত্রে বিষয়টি জানা গেছে।

মামলার অভিযোগে বলা হয়, মামলার বাদী মনির হোসেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের একজন ওয়ার্ড বয়। ২৬ জুলাই সকালে বাদী ও তার সহকর্মী মো. সোহেল, হারুন নাস্তা করতে আনন্দবাজার নামক খাবার হোটেলে গেলে আসামি আকতারুলসহ আরও অজ্ঞাতনামা ২-৩ জন বাদীর গতিরোধ করে তার কাছে পাঁচ হাজার টাকা চাঁদা দাবি করে।

চাঁদা দিতে অস্বীকৃতি জানালে আসামিরা বাদীকে হত্যার উদ্দেশ্যে হাতে থাকা কাঠ ও রড দিয়ে মারাত্মক আঘাত করে। তখন বাদীকে বাচাঁতে তার সহকর্মীরা এগিয়ে এলে তাদেরও শরীরের বিভিন্ন স্থানে পিটিয়ে আঘাত করে। তাদের চিৎকারে লোকজন এগিয়ে এসে আসামি আক্তারুলকে আটক করে। আর বাকিরা পালিয়ে যায়। এ ঘটনায় মনির বাদী হয়ে শাহবাগ থানায় মামলা দায়ের করেন।

আর-আরএ/এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়