লকডাউন অমান্য করায় ৫ম দিনে গ্রেপ্তার ৫৫৫

আগের সংবাদ

ডুমুরিয়ায় বেড়েছে বিলুপ্ত প্রায় দেশি প্রজাতির বিভিন্ন মাছ

পরের সংবাদ

অন্তঃসত্ত্বা মিথিলা, ভর্তি হাসপাতালে!

প্রকাশিত: জুলাই ২৭, ২০২১ , ৬:৩২ অপরাহ্ণ আপডেট: জুলাই ২৮, ২০২১ , ৫:৫১ অপরাহ্ণ

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রাশিদ মিথিলা। অভিনেত্রী হওয়ার পাশাপাশি সমাজকর্মী হিসেবে পরিচিত তিনি। ব্র্যাক ইন্টারন্যাশনালের শিক্ষা কার্যক্রমের প্রোগ্রাম ম্যানেজার হিসেবে কাজ করছেন। যদিও অভিনেত্রী হিসেবে মিথিলার জনপ্রিয়তা শীর্ষে।

ঈদ উপলক্ষ্যে বেশ কয়েকটি নতুন নাটকে অভিনয় করেছেন মিথিলা। এরমধ্যে অন্যতম ‘বিয়িং ওম্যান’। সেখানে অন্তঃসত্ত্বা নারীর চরিত্রে অভিনয় করছেন তিনি। মুনতাহা বৃত্তার লেখা গল্প অবলম্বনে এই নাটক। পরিচালনার দায়িত্বে হাসান রেজাউল। খবর হিন্দুস্থান টাইমস।

নাটকের প্রধান চরিত্রে অভিনয় করছেন মিথিলা। ক্লাসিক্যাল এই নাটকে এক কর্মজীবী নারীর ভূমিকায় দেখা যাবে অভিনেত্রীকে। মধ্যবিত্ত পরিবারের হয়ে সংসার এবং পেশার চাহিদা পূরণ করার জন্য নিজের লক্ষ্যে তিনি অবিচল, সেই গল্পই উঠে আসবে নাটকে।

পরিচালক জানিয়েছেন, পেশা ও সংসার জীবনের টানাপড়েনের গল্প এটি। যেখানে মিথিলাকে মা-হিসেবেও দেখা যাবে। নাটকে মিথিলার স্বামীর চরিত্রে দেখা যাবে ইরফান সাজ্জাদকে। মঙ্গলবার বাংলাদেশ সময় রাত ৮টা ৩০টায় আরটিভিতে প্রচারিত হয় এই নাটকটি।

ডি-ইভূ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়