×

সারাদেশ

তাড়াইলে লকডাউনে বিয়ে, জরিমানা ৫ হাজার টাকা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ জুলাই ২০২১, ১০:৩৬ পিএম

তাড়াইলে লকডাউনে বিয়ে, জরিমানা ৫ হাজার টাকা

সোমবার কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার দামিহা ইউনিয়নে সরকারি বিধিনিষেধ অমান্য করে বিবাহ অনুষ্ঠানের আয়োজন করা হয়। ছবি: ভোরের কাগজ

কিশোরগঞ্জের তাড়াইল উপজেলার দামিহা ইউনিয়নে সরকারি বিধিনিষেধ অমান্য করে বিবাহ অনুষ্ঠানের আয়োজন করায় ৫ হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শিহাবুল আরিফ।

জানা গেছে, সোমবার (২৬ জুলাই) বিকেল ৪ টার দিকে উপজেলার দামিহা ইউনিয়নের কাজলা চকপাড়া গ্রামের মৃত জাহেদ মিয়ার ছেলে বর সেজে একই গ্রামের রঙ্গু মিয়ার মেয়ে সুরমা আক্তারকে বিয়ে করতে যান কন্যার পিতালয়ে। বিয়ে বাড়িতে বক্সে উচ্চস্বরে চলছে ডিজে গান। কনে সাজঁগোজ করে বসেছিলেন মঞ্চে। বাড়ির ছোট বড় সকলের মাঝে বিরাজ করছিল আনন্দ উল্লাস। এর আগে কয়েক পর্বে শেষ হয় খানাপিনা।

এরই মধ্যে হঠাৎ বিজেবি সদস্য ও তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো.জয়নাল আবেদীন সরকারকে নিয়ে বিয়ে বাড়িতে উপস্থিত হন কিশোরগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো.শিহাবুল আরিফ।

এই করোনা মহামারিতে সরকারি বিধিনিষেধ অমান্য করে বিবাহ অনুষ্ঠানের আয়োজন করা তাদের ভুল হয়েছে। বরপক্ষের এমন স্বীকারোক্তিতে লোকসমাগমের জন্য ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App